National

ধাতুর সিটটা আছে গদি নেই, বিমানে উঠে বসতে পারলেননা যাত্রী

বিমান যাত্রাকেই সবচেয়ে ব্যয়বহুল যাত্রা হিসাবে মনে করা হয়। সেই বিমানে যাত্রা করতে গিয়ে যে কেবল সিট নয়, সিটের কঙ্কালটা বসার জন্য পাওয়া যাবে তা কেউ ভাবতেও পারেননি।

স্বামীর সঙ্গেই যাত্রা করছিলেন তিনি। পুনে থেকে নাগপুর যাওয়ার জন্য স্বামীস্ত্রী বিমানে টিকিট কাটেন। ইন্ডিগোর একটি বিমানে তাঁরা টিকিট কাটার পর বিমানে ওঠেন। মহিলার সিট নম্বর ছিল ১০এ। জানালার ধারের সিট। সিট খুঁজে তিনি বসতে যাবেন এমন সময় সিটের দিকে চেয়ে তিনি চমকে ওঠেন। সিট কোথায়! এ তো সিটের কঙ্কালটা রয়েছে। মানে সিটের গদির তলায় যে ধাতব কাঠামো থাকে সেটাই রয়েছে বসার জন্য। গদি নেই।

ওই মহিলার স্বামী দ্রুত বিমানের এক কর্মীকে ডেকে বিষয়টি দেখান। তিনি দেখে জানান ইন্ডিগো বিমানে এমনটা হওয়ার কথাই নয়। তিনি এও বলেন সিটের তলাটা একটু দেখতে। ওখানে গদি রয়েছে কিনা।

যদিও সেখানে কোনও গদি ছিলনা। এরপর ওই ব্যক্তি অন্য একটি সিট থেকে একটি গদি তুলে এনে তখনকার মত গদিতে বসার একটা জায়গা করে দেন।

বিমানে টিকিট কাটার পর যে কোনও যাত্রী এটা আশা করেন যে তিনি একটি সুস্থ ও সুন্দর পরিষেবা পাবেন। কারণ তাঁরা যথেষ্ট অর্থ ব্যয় করছেন এই যাত্রার জন্য।

সেখানে এমন এক ঘটনা যেকোনও যাত্রীর জন্যই একটা তিক্ত অভিজ্ঞতা। বিষয়টি জানার পর অনেকে সোশ্যাল মিডিয়ায় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকেও ঘটনাটি ট্যাগ করে দিয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button