Friday , December 13 2019
Gautam Gambhir
ফাইল : গৌতম গম্ভীর, ছবি - আইএএনএস

বৈঠকে গৌতম গম্ভীর সহ ২৫ সাংসদ গরহাজির, বেজায় চটলেন মন্ত্রী

শহরাঞ্চলের উন্নয়ন নিয়ে ডাকা হয়েছিল সংসদীয় কমিটির বৈঠক। বৈঠক ডেকেছিলেন স্বয়ং কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী প্রকাশ জাভড়েকর। ২৯ জন সাংসদ ও উচ্চপদস্থ আধিকারিকদের সেই বৈঠকে উপস্থিত থাকার কথা। দিল্লিতেই ছিল বৈঠক। আর সেই বৈঠকেই হাজির হলেন না দিল্লির অন্যতম বিজেপি সাংসদ গৌতম গম্ভীর সহ ২৫ জন।

বৈঠকে হাজির ছিলেন মাত্র ৪ জন সাংসদ। এছাড়া আধিকারিকদের মধ্যেও বেশ কয়েকজন আসেননি। এই ঘটনায় বেজায় চটেছেন মন্ত্রী। তাঁরই দলেরও সাংসদরা বৈঠকে ডাকা সত্ত্বেও না আসাকে ভাল চোখে নিচ্ছেন না তিনি। এই গরহাজিরা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে দিয়েছেন তিনি। সংসদীয় কমিটির এই বৈঠক নিয়ে বিস্তারিত তথ্য স্পিকারকেও জানানো হয়েছে।

গৌতম গম্ভীর রয়েছেন ইন্দোরে। সেখানে ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচে তিনি ধারাভাষ্যকার। অন্যদিকে বৈঠকে হাজির হননি মথুরার বিজেপি সাংসদ হেমা মালিনীও। এদিকে বৈঠকের অন্যতম আলোচ্য ছিল দূষণ মাত্রার বৃদ্ধি। দিল্লি বলেই নয়, দেশজুড়েই বাড়ছে দূষণ। তাতে লাগাম দিতে প্রয়োজনীয় পদক্ষেপ নির্ণয়ের কথা ছিল। সেখানে বৈঠকেই গেল ভেস্তে।

এদিকে দিল্লির দূষণমাত্রা যখন এমন এক ভয়ংকর অবস্থায় পৌঁছে গেছে, সেখানে দিল্লিতে ক্ষমতায় থাকা আম আদমি পার্টি গৌতম গম্ভীরের না থাকা নিয়ে কটাক্ষ করেছে। সোশ্যাল মিডিয়ায় তারা জানিয়েছে, ক্রিকেট ম্যাচের আনন্দ না নিয়ে গৌতম গম্ভীরের দিল্লির দূষণ সমস্যা দূর করা নিয়ে আলোচনায় যোগ দেওয়া উচিত ছিল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *