National

সিনেমার রিভলভার রানি রয়েছে বাস্তবেই, নাম অনুরাধা

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত অভিনীত সিনেমা রিভলভার রানি দর্শকের মন কাড়ে। কিন্তু সিনেমার পর্দার রিভলভার রানি বাস্তবেই রয়েছে। তার কাহিনি সিনেমাকেও হার মানায়।

২০১৪ সালে কঙ্গনা রানাওয়াতের রিভলভার রানি সিনেমাটি বক্স অফিসে দারুণ ফল করে। সেখানে ভালবাসা ও অপরাধ জগতে সমান্তরাল ভাবে চলা এক নারীর চরিত্রকে তুলে ধরেছিলেন কঙ্গনা। যদি কারও মনে হয় যে সে কাহিনি তো ছিল সিনেমা। তিনি হয়তো ভুল করবেন।

কারণ বাস্তবেই রয়েছে রিভলভার রানি। নাম অনুরাধা চৌধুরি। যাকে অপরাধ জগতে ম্যাডাম মিঞ্জ বলেও ডাকা হয়। তার জীবনও কোনও সিনেমার চেয়ে কম যায়না।

রাজস্থানের মেয়ে অনুরাধা এমবিএ করছিল। পড়াশোনা চলাকালীন সে একজনের প্রেমে পড়ে। ফেলিক্স দীপক মিঞ্জ ও অনুরাধার সেই প্রেম বাড়ি মেনে নেয়নি। তাই তাঁরা বাড়ির অমতেই বিয়ে করেন।

সংবাদ সংস্থা আইএএনএস জানাচ্ছে, অনুরাধা ও দীপক মিলে শেয়ার ট্রেডিং শুরু করে ভাল অর্থ রোজগার করতে থাকেন। কিন্তু অনুরাধাকে ঠকায় অন্য একজন। অনুরাধার সব জমানো টাকা তারফলে শেষ হয়ে যায়।


অভিযোগ, পুলিশ সে সময় অনুরাধার করা অভিযোগের তদন্ত ঠিকমত করেনি। অনুরাধা এই সময় টাকার জন্য যোগাযোগ করে অপরাধ জগতের সঙ্গে যুক্ত আনন্দপাল সিংয়ের সঙ্গে।

আনন্দপাল ছিল রাজস্থানের গ্রামের মানুষ। তাকে ইংরাজি বলা, সঠিক পোশাক পরা শেখায় অনুরাধা। আনন্দপাল তাকে বিনিময়ে নানা আধুনিক অস্ত্রের সঙ্গে পরিচয় করায় এবং সেগুলি কীভাবে চালাতে হয় শেখায়।

অনুরাধা আনন্দপালের সঙ্গে সহবাসও শুরু করে বলে জানাচ্ছে আইএএনএস। তবে ২০১৬ সালে আনন্দপালের সঙ্গে অনুরাধার দূরত্ব তৈরি শুরু হয়।

২০১৭ সালে পুলিশের সঙ্গে একটি গুলি বিনিময়ে আনন্দপাল প্রাণ হারায়। এরমধ্যে অপরাধ জগতে একটা সময় কাটিয়ে ফেলা অনুরাধা জেলেও যায়। সেখান থেকে ছাড়া পেয়ে অনুরাধা চলে আসে দিল্লি। সেখানে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে তার যোগাযোগ হয়।

২০২০ সালে আর এক গ্যাংস্টার কালা জাথেরির সঙ্গে পরিচয় হয় অনুরাধার। অনুরাধা ইতিমধ্যেই ম্যাডাম মিঞ্জ নামে পরিচিত হয়েছে অপরাধ জগতে। সে জগতের উপযুক্ত হয়ে সেও তখন ভয়ংকর।

কানাঘুষো শোনা যায় কালার সঙ্গে ২০২০ সালেই নাকি বিয়ে হয় অনুরাধার। যদিও এখন শোনা যাচ্ছে ফের তারা বিয়ে করতে চলেছে। ২০২১ সালে উত্তরাখণ্ড থেকে ফেরার সময় কালা ও অনুরাধাকে গ্রেফতারও করে পুলিশ। এখনও পর্যন্ত অনুরাধা একাধিকবার জেল খেটেছে। তার বিরুদ্ধে এখন ১২টি মামলা ঝুলছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button