World

পোষা বিড়ালকে বিমানে সকলের সামনেই স্তন্যপান করালেন মহিলা যাত্রী

এমন কাণ্ড যা রীতিমত হৈচৈ ফেলে দিয়েছে। মধ্য আকাশে থাকাকালীন যাত্রী থেকে বিমানকর্মী, কেউই বুঝে উঠতে পারছিলেননা তাঁরা কি করবেন।

বিমান তখন মধ্য আকাশে। একটি তোয়ালেতে মোড়া অবস্থায় থাকা তাঁর পোষা বিড়ালকে বার করেন এক মহিলা। তারপর চেষ্টা করতে থাকেন তাকে স্তন্যপান করানোর।

এজন্য কোনও গোপনীয়তার ধার ধারেননি তিনি। সিটে বসে অন্য যাত্রীদের সামনেই বিড়ালকে স্তন্যপান করানোর এমন দৃশ্য দেখে হতবাক হয়ে যান যাত্রীরা।

খবর পেয়ে চলে আসেন বিমানকর্মীরা। তাঁরা বারবার ওই মহিলাকে এমন না করতে অনুরোধ করেন। এমনকি বিড়ালটিকে ক্যারিয়ারে দিতেও চাননি তিনি। বরং সকলে মানা করা সত্ত্বেও বিড়ালকে স্তন্যপান করানো তিনি চালিয়ে যান। জানিয়ে দেন এ থেকে তিনি বিরত হবেন না।

বিষয়টি বিমান থেকে গ্রাউন্ডে জানানো হয়। বিমানটি নিউ ইয়র্ক হয়ে আটলান্টায় যাচ্ছিল। সেইসময় এমন অবাক করা কাণ্ড ঘটে যায় বিমানে। যা মধ্য আকাশেই যাত্রীদের মধ্যে আলোড়ন ফেলে দেয়।

ওই মহিলা অবশ্য কোনও কিছুতেই ভ্রুক্ষেপ করেননি। পুরো বিষয়টির খবর ছড়িয়ে পড়তে বহু সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়। তবে বিমান সংস্থা এ বিষয়ে প্রকাশ্যে কিছু জানায়নি।

যদিও ওই বিমানে থাকা যাত্রীরা বিষয়টি নিয়ে মুখ খুলছেন। তাঁরা পুরো ঘটনাও বিস্তারিতভাবে জানানোর চেষ্টা করেছেন। ওই মহিলা যে লুকিয়ে বিড়াল নিয়ে প্রবেশ করেছিলেন তাও দাবি করেন সকলে। বিমানে এমন ঘটনা কখনওই অভিপ্রেত নয়। ফলে তা নিয়ে নানা মহলে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published.