Entertainment

টলিপাড়ায় কাটল অচলাবস্থা

বৃহস্পতিবার থেকে ফের টলিপাড়ায় শুরু হচ্ছে বিভিন্ন সিরিয়ালের শ্যুটিং। এদিন সন্ধ্যায় নিজেদের মধ্যে বৈঠকের পর টেকনিশিয়ানদের ফেডারেশনের তরফে সেকথা জানিয়ে দেওয়া হয়। প্রধানত মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপেই তারা কাজে ফিরতে রাজি হয়েছেন। তবে তাদের দাবিদাওয়ায় তাঁরা এখনও অনড়। এনিয়ে আলোচনা করতে পাহাড় থেকে ফিরে আগামী ১৯ জুলাই টেকনিশিয়ানদের সঙ্গে আলোচনায় বসবেন মুখ্যমন্ত্রী ও ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।

টেকনিশিয়ানদের দীর্ঘদিনের দাবি তাঁদের দিয়ে ১০ ঘণ্টার বেশি কাজ করাতে গেলে তাঁদের ওভারটাইম দিতে হবে। কিন্তু বারবার অনুরোধ করেও প্রয়োজকদের তরফে এবিষয়ে কোনও সদুত্তর না পেয়ে গত মঙ্গলবার ১০ ঘণ্টার শেষ হতেই কাজ বন্ধ করে দেন টেকনিশিয়ানরা। অগত্যা অনেক সিরিয়ালের শ্যুটিংই মাঝপথে বন্ধ হয়ে যায়। সমস্যার সমাধান না হলে তাঁরা কাজে ফিরবেন না বলেও জানিয়ে দেন তাঁরা। ফলে বুধবার সকাল থেকেই স্তব্ধ হয়ে যায় টলিপাড়া।

দুপুরে প্রযোজকদের সঙ্গে বিক্ষোভরত টেকনিশিয়ান সংগঠনের বৈঠক হলেও তা থেকে কোনও সমাধানসূত্র বেরিয়ে আসেনি। সূত্রের খবর, এরপর বিকেলের দিকে পাহাড় সফররত মুখ্যমন্ত্রীর তরফে কাজ শুরু আবেদন জানান হয়। যা মেনে নেন টেকনিশিয়ানরা।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button