Tuesday , February 20 2018
Kolkata News

বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে উড়ে গেল কিশোরের হাত

রবিবার সকাল। মধ্য কলকাতার আমহার্স্ট স্ট্রিট এলাকা। এখানেই রয়েছে সিটি কলেজের একটি পরিত্যক্ত হোস্টেল। আশপাশের ছেলেপিলেরা ওখানে মাঝেমধ্যেই খেলতে যায়। সেই পোড়ো বাড়িতেই এদিন বন্ধুদের সঙ্গে খেলতে গিয়েছিল কৌস্তভ নামে স্থানীয় এক কিশোর। সেখানেই এক কোণায় একটি গোলাকার বস্তু দেখে সেদিকে এগিয়ে যায় ১৪ বছরের কৌস্তভ ও তার এক বন্ধু। বল ভেবে সেটি নিয়ে খেলতে গেলেই ঘটে বিস্ফোরণ। প্রবল বিস্ফোরণে ছিটকে পড়ে দুই কিশোর। রক্তাক্ত অবস্থায় তাদের স্থানীয়রা উদ্ধার করে মেডিক্যাল কলেজে ভর্তি করেন। সেখানে দুটি হাত ভয়ংকরভাবে জখম কৌস্তভের চিকিৎসা শুরু হয়। অন্য কিশোরের শরীরের বেশ কিছু অংশ বোমার আগুনে পুড়ে গেছে। তারও চিকিৎসা চলছে।

এদিকে আমহার্স্ট স্ট্রিট থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এমন কাণ্ডের পর সেখানে ছুটে যান পুলিশ কর্মীরা। আসেন লালবাজারের আধিকারিকরাও। গোটা পরিত্যক্ত বাড়ি ঘিরে শুরু হয় তল্লাশি। কোথাও এমন কোনও বোমা লোকানো রয়েছে কিনা তার খোঁজ চলে।

About News Desk

Check Also

Escape

কোথায় গেল ৫ কিশোর-কিশোরী? হন্যে হয়ে খুঁজছে পুলিশ

বাড়িতে নাকি প্রায়ই বলত বকাবকি তারা আর সহ্য করতে পারছেনা। তাই বাড়ি ছেড়ে একদিন ঠিক পালিয়ে যাবে। সেটাই হল। রবিবার সন্ধেয় সেই যে বাড়ি থেকে বার হল এখনও তাদের দেখা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *