National

গলা ব্যথা, জ্বর, সেলফ কোয়ারেন্টিনে অরবিন্দ কেজরিওয়াল

দিল্লি ছেয়ে গিয়েছে করোনা সংক্রমণে। এবার কী সেই করোনার থাবা এসে পড়ল খোদ মুখ্যমন্ত্রীর ওপর। আপাতত সেলফ কোয়ারেন্টিনে গেছেন অরবিন্দ কেজরিওয়াল।

নয়াদিল্লি : হাল্কা জ্বর রয়েছে। গলায় ব্যথা। কাশিও রয়েছে। সবকটি করোনার উপসর্গ। যদিও করোনা কিনা তা এখনও স্পষ্ট নয়। কিন্তু কোনও ঝুঁকি না নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সেলফ কোয়ারেন্টিনে চলে গেলেন। গত রবিবার থেকেই জ্বর হয়েছে আপ সুপ্রিমোর। অরবিন্দ কেজরিওয়ালের উপসর্গ ধরা পড়ার পর তাঁর করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে।

আগামী মঙ্গলবার কেজরিওয়ালের করোনা পরীক্ষা হবে। তারপরই নিশ্চিত জানা যাবে এই কাশি, জ্বর, গলা ব্যথা করোনা, নাকি এটা সাধারণ সর্দি, কাশি, জ্বর। তবে তার আগে অরবিন্দ কেজরিওয়াল নিজের বাড়িতেই সেলফ কোয়ারেন্টিনে রয়েছেন। আইসোলেশনেই আপাতত থাকবেন তিনি। পরীক্ষা হওয়ার পর পরবর্তী পদক্ষেপ ভাবার।

জ্বর, কাশির সমস্যা গত রবিবার থেকেই দেখা দেয়। তারপরই অরবিন্দ কেজরিওয়ালের সব বৈঠক বাতিল করা হয়। দিল্লির করোনা পরিস্থিতি মোটেও খুব একটা ভাল নয়। দিল্লিতে এখনও ২৮ হাজার ৯৩৬ জন করোনা সংক্রমণের শিকার হয়েছেন। মৃত্যু হয়েছে ৮১২ জনের। দিল্লি জুড়ে আনলক ১-এ সব খোলার যেমন ধুম পড়েছে তেমনই কিন্তু করোনা প্রশমনের কোনও চিহ্ন সেখানে দেখা যাচ্ছে না। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button