Tuesday , February 20 2018
West Bengal News

জলসায় চলল গুলি, মৃত যুব তৃণমূলকর্মী

ফের গানের জলসা রক্তাক্ত হল দুষ্কৃতিদের হামলায়। দুষ্কৃতিদের ছোঁড়া গুলিতে প্রাণ হারালেন ১ যুবক। মৃত যুবক শান্তনু শীল নদিয়ার চাকদহ যুব তৃণমূল কংগ্রেসের একজন সক্রিয় সদস্য ছিলেন। গত রবিবার রাতে চাকদহের কেবিএম পূর্বাঞ্চল গার্লস স্কুলের কাছে স্থানীয়দের উদ্যোগে একটি জলসার আসর বসে। সেই আসরের আয়োজক ক্লাবের সম্পাদক শান্তনু শীল বক্তব্য রাখতে মঞ্চে উঠলে কয়েকজন সশস্ত্র দুষ্কৃতি তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, সংখ্যায় ৪-৫ জনের আততায়ীর দল যুব তৃণমূল কর্মী ওই যুবককে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আশঙ্কাজনক অবস্থায় শান্তনু শীলকে প্রথমে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে নিয়ে যাওয়া হয় কল্যাণীর জেএনএম হাসপাতালে। সেখানেই সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।

এলাকাবাসীর দাবি, কালু রায় নামে ১ দুষ্কৃতি এই খুনের মূল পাণ্ডা। ঘটনার পর থেকে বেপাত্তা অভিযুক্ত কালু রায় সহ তার সঙ্গীরা। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

About News Desk

Check Also

West Bengal News

ডোমজুড়ে অস্ত্র কারখানার হদিস, ভাল অস্ত্র বানাতে মুঙ্গের থেকে আনা হয়েছিল পাকা কারিগর!

কলকাতা থেকে সামান্য দূরেই হাওড়ার ডোমজুড়। ডোমজুড়ের রায়পুর এলাকায় একটি ঘর লাগোয়া জায়গায় পলিথিনের চাদর ঢাকা দিয়ে দেদার চলছিল অস্ত্র তৈরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *