State

বার্নপুরে দুর্ধর্ষ ডাকাতি, সিসিটিভিতে ধরা পড়ল পালানোর ছবি

ভিতর থেকে এক একজন করে বাইরে আসছে। আর লুঠ করা গয়নার থলে ও টাকা তুলছে বাইকে। না, এটা কোন সিনেমার ডাকাতির দৃশ্য নয়। দুর্ধর্ষ ডাকাতির খপ্পরে পড়া আসানসোলের একটি স্বর্ণঋণ প্রদানকারী সংস্থার বাইরের সিসিটিভি ফুটেজের দৃশ্য। পুলিশ সূত্রের খবর, শনিবার সাতসকালে দোকানের ঝাঁপ খুলতেই ভিতরে ঢুকে পড়ে ৮-৯ জনের একটি সশস্ত্র দল। তাদের প্রত্যেকের মুখ মুখোশ ও হেলমেটে ঢাকা ছিল।

দোকানের কর্মচারিদের দাবি, ভয় দেখিয়ে জোর করে তাঁদের থেকে ভল্টের চাবি কেড়ে নেয় দুষ্কৃতিরা। পরে দোকানের নিরাপত্তারক্ষী আটকাতে এলে তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে প্রায় ৪৫ মিনিট ধরে লুঠপাট চালাতে থাকে দুষ্কৃতিরা। ভল্ট ভেঙ্গে ৪ লক্ষ টাকা নগদ ও বহুমূল্যের সোনার গয়না লুঠ করে বাইকে করে চম্পট দেয় তারা। প্রমাণ না রাখতে দোকানের সিসিটিভির হার্ড ডিস্ক নিজেদের সঙ্গে ডাকাতের দল নিয়ে যায়।

বার্নপুরের জমজমাট এলাকায় অবস্থিত ওই দোকানে দুর্ধর্ষ ডাকাতির পর তদন্তের জন্য আসে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান ডাকাতির পরিকল্পনাকে বাস্তব রূপ দিতে ওই অঞ্চলে আগে রেইকি করে গিয়েছিল দুষ্কৃতিরা। দুষ্কৃতিদের খোঁজে গোটা এলাকায় তন্নতন্ন করে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই ঘটনার পর স্থানীয় মানুষ সহ ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button