State

বেলুড়ে নিখোঁজ দ্বিতীয় শ্রেণির ২ ছাত্র, অন্ধকারে পুলিশ


রহস্যজনকভাবে বেপাত্তা হল ক্লাস টুয়ের ২ ছাত্র। বেলুড়ের একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের ছাত্র গৌরব দে ও ঋত্বিক মুখোপাধ্যায় হঠাৎ করে নিখোঁজ হয়ে যায়। সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে, স্কুল বাস থেকে নেমে কাঁধে কাঁধ মিলিয়ে হেঁটে যাচ্ছে ওই ২ বালক। কিন্তু স্কুলে না ঢুকে টোটো চড়ে উধাও হয়ে যায় তারা। সেইসময় ওই টোটোতে ছিলেন অন্য এক মহিলাও।


স্কুলে ছাত্রদুটির অনুপস্থিতি টের পেয়ে খবর দেওয়া হয় তাদের পরিবার ও বালি থানার পুলিশকে। এরপর ঘটনার তদন্তে নামে পুলিশ। কিছুক্ষণ পরে হাওড়া স্টেশনের সাবওয়ে থেকে উদ্ধার হয় গৌরব ও ঋত্বিকের স্কুলব্যাগ। স্কুল থেকে সম্পূর্ণ বিপরীত দিকে তাদের যাওয়ার কারণ নিয়ে ঘনিয়েছে রহস্য। বেশ কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও নিখোঁজ ছাত্রদের কোনও সন্ধান পায়নি পুলিশ।


এখনো অবধি মুক্তিপণের টাকা চেয়ে কোনও ফোন আসেনি ছাত্রদের অভিভাবকদের কাছে। তবে ছাত্র ২টির কয়েকজন বন্ধুর থেকে গুরুত্বপূর্ণ সূত্র পেয়েছে পুলিশ। নিখোঁজ হওয়ার এক দিন আগে তারা স্কুল থেকে পালানোর চেষ্টা করেছিল। এমনকি বন্ধুদের স্কুল কামাই করে পিকনিক করার প্রস্তাবও দেয় তারা। তাই তাদের নিখোঁজের কারণ অপহরণ নাকি নিছক শৈশবের অ্যাডভেঞ্চারের নেশা, তা খতিয়ে দেখছে বালি ও হাওড়া থানার পুলিশ।




Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *