Sunday , October 20 2019
Gunshot
প্রতীকী ছবি

আততায়ীর হাতে খুন জাহাঙ্গীর

১ তৃণমূল কর্মীকে গুলি করে হত্যা করল এক আততায়ী। রাতের অন্ধকারে তাঁকে গুলি করা হয়। গুলিতে লুটিয়ে পড়েন তৃণমূল কর্মী জাহাঙ্গীর শেখ। খুব কাছ থেকে তাঁকে গুলি করা হয়। রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গীরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা তাঁকে বাঁচানোর চেষ্টা করলেও তাতে কাজ হয়নি। হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ঘটনা ঘিরে রাতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে মুর্শিদাবাদের কান্দিতে। স্থানীয় একটি পঞ্চায়েত সমিতির সদস্য ছিলেন জাহাঙ্গীর। এলাকায় তৃণমূলের সক্রিয় কর্মী হিসাবে পরিচিতি ছিল। তাঁকে এভাবে গুলি করে হত্যায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বিভিন্ন জনকে চলছে জিজ্ঞাসাবাদ। তবে আততায়ীর কোনও খোঁজ এখনও পায়নি পুলিশ।

এই হত্যাকাণ্ড রাজনৈতিক কারণে নাকি এর পিছনে কোনও ব্যক্তিগত শত্রুতা কাজ করছে তা খতিয়ে দেখছে পুলিশ। জাহাঙ্গীরের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করে রহস্যের কিনারা করতে চাইছেন তদন্তকারীরা। এদিকে জাহাঙ্গীরের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। দলীয় কর্মীরা এই ঘটনার পিছনে রাজনৈতিক কারণ রয়েছে বলেই মনে করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *