World

২০ বছর খুঁজেও পছন্দের পাত্র না পেয়ে অন্য পথে হাঁটলেন এক মহিলা

বিগত ২০ বছর ধরে পছন্দের পাত্রের খোঁজ করে গেছেন তিনি। কিন্তু তাঁর পছন্দের পাত্র মেলেনি। তাই এবার মরিয়া হয়ে অন্য পথ নিলেন এক মহিলা।

বিয়ে নিয়ে তাঁর অনেক স্বপ্ন। আর তা লালিত হয়েছে তরুণী বয়স থেকেই। তাঁর যখন ২২ বছর বয়স তখন থেকে তিনি নিজের পাত্র খোঁজা শুরু করেন। কিন্তু কাউকেই ঠিক মনে ধরছিল না তাঁর। ঠিক যেমনটি চাইছেন তেমনটা কেউ নন। তবে খোঁজ বন্ধ করেননি।

সেই সঙ্গে অফিসও করেছেন। রোজগারও করেছেন। আর সেই রোজগার থেকে কিছু কিছু করে অর্থ বাঁচিয়ে জমিয়ে গেছেন নিজের বিয়েটা জাঁকজমকে ভরিয়ে দিয়ে মনে রাখার মত করে তোলার জন্য।

বিয়ের অনুষ্ঠানের জন্য জমানো অর্থের অঙ্ক ভাল হলেও পাত্র পাওয়া যায়নি কিছুতেই। এমন করে ২০ বছর কেটে যায়। এখনও মনের মত পাত্র না পেয়ে মরিয়া হয়ে এবার নিজেই বন্ধুবান্ধব পরিজনকে বিয়েতে নিমন্ত্রণ করে ফেললেন তিনি।

বিয়ে তো করবেন, কিন্তু তারজন্য একটি পাত্রের তো প্রয়োজন পড়ে! ব্রিটেনের বাসিন্দা ৪২ বছরের সারা উইলকিনসন সকলকে জানান পাত্রের প্রয়োজন নেই। কারণ তিনি নিজেকেই বিয়ে করবেন।

নিজেই নিজের জন্য একটি আংটিও কিনে ফেলেন সারা। আর তাঁর স্বপ্ন সার্থক করে এমন বিশাল জাঁকজমক পূর্ণ বিয়ের আয়োজন করেন। যে আয়োজনে ৪০ জন আত্মীয় পরিজন ও আরও ৪০ জন বন্ধুবান্ধব নিমন্ত্রিত ছিলেন।

সারাদিন ধরে চলে এই বিয়ের অনুষ্ঠান। যেখানে আয়োজনে ত্রুটি ছিলনা। এলাহি আয়োজনে সারার খরচ হয় ভারীয় মুদ্রায় ১০ লক্ষ টাকারও বেশি। সে টাকা তাঁর জমানোই ছিল। পাত্র পাওয়া না গেলেও জাঁকজমক করে বিয়ের স্বপ্ন পূরণ হল সারার।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button