Sports

চুলের চেয়ে আনাজ বেশিবার ধুচ্ছেন বিখ্যাত ক্রিকেটার

করোনা ভাইরাস থেকে বাঁচতে মানুষ এই এক মাসেই অনেক বেশি সচেতন হয়ে উঠেছেন। অন্তত পরিচ্ছন্নতা নিয়ে অধিকাংশ মানুষই নানা পদক্ষেপ করছেন বাড়িতে। যেমন ভারতীয় ক্রিকেটের অন্যতম এক তারকা জানাচ্ছেন তিনি নিজের চুলের চেয়ে বেশিবার আনাজ ধুয়ে নিচ্ছেন।

বাড়িতে ছুটিতে থাকলেও বাড়ির পরিচ্ছন্নতা নিয়ে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি কেউই এতটা সচেতন ছিলেননা। যা করোনা ভাইরাসের ভীতি করিয়ে দিয়েছে। কীভাবে ঘর পরিচ্ছন্ন রাখা যায়। বাইরে থেকে আনা খাবার বা অন্য কোনও জিনিস কতটা জীবাণুমুক্ত করে তোলা যায়। সবই শিখে নিয়েছেন মানুষজন। যেমন বাইরে থাকা আনা আনাজপাতি থেকে ফল সবই পরিস্কার করে নিচ্ছেন সকলে। আর সাধারণ মানুষ বলেই নয়, ভারতীয় ক্রিকেটের অন্যতম তারকাও একইভাবে আনাজ ধুয়ে নিচ্ছেন। মজা করে এও জানিয়েছেন, নিজের মাথার চুল এতবার পরিস্কার তিনি করেননা, যতবার আনাজ ধুয়ে নিচ্ছেন।

ভারতীয় ক্রিকেটের একসময়ের অন্যতম ভরসা বর্তমানে চেন্নাই সুপার কিংসের অন্যতম স্তম্ভ সুরেশ রায়না জানিয়েছেন, তিনি বারবার বাড়িতে আনা আনাজ ধুয়ে নিচ্ছেন। এতবার তো তিনি তাঁর মাথার চুল ধোন না। তিনি জানিয়েছেন, লকডাউনে তিনি বাড়িতে মূলত ২টি কাজ করছেন। এক আনাজ সাফ করা। অন্যটা বাথরুম সাফ করা। এছাড়া শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে প্রতিদিন হলুদ দিয়ে দুধ খাচ্ছেন।

আর কী করছেন সুরেশ রায়না? বিখ্যাত এই ক্রিকেটার জানিয়েছেন, মা ও ঠাকুমার সঙ্গে বসে পুরনো দিনের নানা গল্প করছেন তিনি। পুরনো স্মৃতি হয়ে থাকা কথা ২ জনের সঙ্গে শেয়ার করছেন। সাধারণ সময় হলে বাড়িতে নয়, সুরেশ রায়না থাকতেন চেন্নাই সুপার কিংসের সঙ্গে। খেলতেন আইপিএল। কিন্তু করোনার জেরে আইপিএল এখন বিশ বাঁও জলে। সব ক্রিকেটারই এখন বাড়িতে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button