Business

ইন্সটলমেন্টে দেওয়া যাবে টিকিটের দাম, দারুণ অফার আনল স্পাইসজেট

টিকিট কেটে যাত্রা করা যাবে কিন্তু টিকিটের দাম এখনই পুরো দিতে হবে না। দেওয়া যাবে ইন্সটলমেন্টে। এমন এক দুরন্ত অফার আনল স্পাইসজেট সংস্থা।

বিমান যাত্রার ক্ষেত্রে যাত্রীদের জন্য নতুন দিগন্ত খুলে দিল স্পাইসজেট সংস্থা। ভারতের আকাশে সবচেয়ে বেশি তাদের বিমানই ওড়ে। উড়ান প্রকল্পের আওতায় দেশের মধ্যে স্পাইসজেটের প্রাত্যহিক ৬৩টি উড়ান রয়েছে। কম খরচে বিমান যাত্রার সুযোগ করে দেওয়ার ক্ষেত্রেও স্পাইসজেট সবার আগে। এবার সেই সংস্থা এক যুগান্তকারী সিদ্ধান্ত নিল।

যাত্রীদের সুবিধার্থে স্পাইসজেট এবার যাত্রীদের কাছে টিকিটের দাম ইন্সটলমেন্টে প্রদানের সুবিধা নিয়ে এল। চাইলে যাত্রীরা যাত্রা করতে পারবেন টিকিটের পুরো মূল্য না মিটিয়েই। সেই টাকা তাঁদের মেটাতে হবে ইন্সটলমেন্টে।

৩, ৬, ৯ এবং ১২টি ইন্সটলমেন্টে টিকিটের দাম মেটানোর সুযোগ থাকছে যাত্রীদের। এই সুযোগ পেতে গেলে তাঁদের অনলাইনে টিকিট কাটার সময় স্পাইসজেটের ওয়েবসাইটে গিয়ে পেমেন্ট পেজে কোনও যাত্রী কোন ইন্সটলমেন্ট বেছে নিচ্ছেন তা জানাতে হবে। এই সুযোগের নাম দেওয়া হয়েছে পে লেটার।

স্পাইসজেট সংস্থার তরফে জানানো হয়েছে, যাত্রীরা যাতে তাঁদের বাজেটের মধ্যেই বিমানে যাত্রার সুযোগ পান সেকথা মাথায় রেখে এই সুযোগ আনা হয়েছে।

এছাড়া টিকিটের দাম মেটানোর জন্য যাত্রীকে ক্রেডিট বা ডেবিট কার্ডের নম্বরও দিতে হবে না। এমনকি টিকিট কাটার সময় কেউ যে ধরনের ইন্সটলমেন্ট পদ্ধতি বেছে নেবেন তার আগেই যদি তিনি পুরো টাকা মিটিয়ে দিতে চান সেই সুযোগও থাকছে। এজন্য কোনও আলাদা ফি কাটবে না সংস্থা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button