World

হাইওয়ে বন্ধ করে দিল জিভে জল আনা চিকেন নাগেট

একটা গুরুত্বপূর্ণ হাইওয়ে বন্ধ হয়ে গেল। বন্ধ হল এক সুস্বাদু খাবারের জন্য। অবাক হওয়ার মত কথা হলেও ঠিক এটাই হয়েছে।

একটা আস্ত হাইওয়ে স্তব্ধ হয়ে গেল। সব গাড়ি আসা যাওয়া বন্ধ। অথচ ব্যস্ত রাস্তা। একটা বড় যোগাযোগ পথ। যা কিছুক্ষণ স্তব্ধ হলেও বিপত্তি। কিন্তু কেন বন্ধ রাস্তা? উত্তর কিন্তু লুকিয়ে আছে এক সুস্বাদু খাবারে।

চিকেন তো কম বেশি প্রায় সকলের প্রিয়। সেই চিকেনের তৈরি যে নানা মন ভাল করা স্ন্যাকসগুলি রয়েছে তার একটি অবশ্যই চিকেন নাগেট।

নাগেটস অর্ধেক তৈরি অবস্থায় অনেক সংস্থাই বিক্রি করে। যা একটু ভেজে নিলেই তৈরি হয়ে যায়। এমনই একটি চিকেন নাগেট ভর্তি ট্রাক যাচ্ছিল হাইওয়ে ধরে। বাক্সে বাক্সে ভরা ছিল চিকেন নাগেট।

একটু আধটু নয়, ১৮ হাজার কিলোগ্রাম চিকেন নাগেট ছিল ওই ট্রাকে। স্থানীয় সময় ভোর প্রায় সাড়ে ৬টা নাগাদ ওই নাগেট ভর্তি ট্রাকটি দুর্ঘটনাগ্রস্ত হয়।

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ধাক্কা মারে রাস্তার ধারের উঁচু অংশে। যার জেরে ট্রাকে থাকা নাগেটের বাক্সগুলি ছড়িয়ে পড়ে রাস্তায়। বিপুল পরিমাণ চিকেন নাগেট রাস্তায় গড়াগড়ি খেতে থাকে।

রাস্তা ভর্তি চিকেন নাগেট পড়ে আছে। ফলে ওই রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ করতে হয়। দ্রুত রাস্তা সাফ করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা শুরু হয়।

তবে তা করতে একটা সময় তো লেগেই যায়। কয়েক ঘণ্টা বন্ধ থাকে রাস্তা। তারপর ফের তা খুলে যায়। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের সেলার্সভিল এলাকায়।

Show More

Leave a Reply

Your email address will not be published.