Thursday , January 24 2019
Murder
প্রতীকী ছবি

দিল্লিতে খুন করে মুসৌরিতে স্ত্রীর দেহ পুঁতে দিল স্বামী

দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হাতুড়ি মেরে খুন করল স্বামী। তথ্যপ্রমাণ লোপাটের জন্য গাড়িতে করে মৃতদেহ নিয়ে গিয়ে মুসৌরিতে রাস্তার পাশে পুঁতেও দেয় স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে গত ৩ ডিসেম্বর রাতে। মুসৌরির কার্ট ম্যাকিনসে রাস্তার পাশে গত শুক্রবার সকালে এক বিবাহিতা মহিলার দেহ উদ্ধার হয়। ৩৬ বছরের ওই মহিলার নাম সিল্কি জৈন। খুনের অভিযোগে স্বামী ললিত জৈন এবং মৃতার শ্বশুরবাড়ির লোকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মাঝে মধ্যেই জৈন দম্পতির মধ্যে ঝগড়া-অশান্তি চলত। গত ৩ ডিসেম্বর তাদের ঝগড়া চরমে পৌঁছলে ললিত হাতুড়ির বাড়ি মেরে খুন করে স্ত্রীকে। এরপরই সে বন্ধুদের সাহায্যে গাড়িতে মৃতদেহ নিয়ে রওনা হয় মুসৌরির উদ্দেশে। সেখানে মৃতদেহ পুঁতে ফিরে দিল্লির রানিবাগ থানায় স্ত্রীর নামে মিসিং ডায়েরি দায়ের করে ললিত।

এদিকে মৃতার পরিবারও মেয়ে নিখোঁজ হওয়ার জন্য ললিতকে দায়ী করে থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ললিতকে আটক করে জেরা শুরু করে। টানা জেরার মুখে পেশায় সম্পত্তির ব্রোকার ললিত সত্যিটা স্বীকার করে নেয়। তারপর পুলিশ ললিতকে মুসৌরি নিয়ে যায়। ললিতই দেখিয়ে দেয় কোথায় সে স্ত্রীর দেহ পুঁতেছিল। দেহ যেখানে পোঁতা হয়েছিল সেই জায়গা থেকে সিল্কির দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisements
Advertise With Us

Check Also

Indian Army

৩ জঙ্গিকে গুলি করে মারল যৌথবাহিনী

খবর ছিল জম্মু কাশ্মীরের বারামুলা জেলার বিনার গ্রামে লুকিয়ে আছে কয়েকজন জঙ্গি। খবর পেয়েই বুধবার সকালে গোটা গ্রাম ঘিরে ফেলে যৌথবাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *