Wednesday , July 18 2018
Doll

যৌন হেনস্থার অভিযোগ সাড়ে ৪ বছরের শিশুর বিরুদ্ধে!

বয়স মাত্র সাড়ে ৪ বছর। স্বভাবতই তার ক্লাসমেটরা সমবয়সী। সবকিছু বোঝার বয়সটুকুও হয়নি। কিন্তু এই বয়সের এক ছাত্রের বিরুদ্ধে তারই ক্লাসের এক ছাত্রীর যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠল। শুধু আঙুল নয়, খেলার ছলে পেনসিলও ঢুকিয়ে দেয় সে। পুলিশ স্টেশনে ওই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ করেছেন ছাত্রীর অভিভাবকরা। তাঁদের অভিযোগ, কদিন আগের কথা। তাঁদের মেয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পর থেকে পেটে ব্যথা হচ্ছে বলে জানায়। ক্রমশ বাড়তে থাকে ব্যথা। কিন্তু তাঁরা পেটে ব্যথার কথায় তেমন গুরুত্ব দেননি। কিন্তু রাতে মেয়ে মায়ের কাছে সবকথা খুলে বলে। পরে তিনি পুলিশের কাছে দাবি করেন, মেয়ে যখন ক্লাসে ছিল এবং বাথরুমে গিয়েছিল, দু জায়গাতেই সাড়ে ৪ বছরের ওই ছোট্ট ছেলেটি তাঁর মেয়ের প্যান্টের বোতাম খুলে একাজ করে। কিন্তু তখন আশপাশে কেউ না থাকায় তাঁর মেয়ে কিছুই করে উঠতে পারেনি।

সব শুনে এখন পুলিশের মাথায় হাত। কারণ মেয়েটিকে চিকিৎসকেরা পরীক্ষা করার পর একথা পরিস্কার হয়েছে যে তার সঙ্গে এমন কিছু ঘটেছে। আবার চিকিৎসকেরাই জানাচ্ছেন, মাত্র ৪-সাড়ে ৪ বছরের একটি ছেলের সেক্স সম্বন্ধে কোনও ধারণা থাকতেই পারে না। বিষয়টি স্পর্শকাতর। ফলে কোনও পদক্ষেপ করার আগে পুলিশকে যথেষ্ট ভেবেচিন্তে পা ফেলারই পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞেরা।



About News Desk

Check Also

National News

সেনাবাহিনীতে নিয়োগের পরীক্ষায় অকৃতকার্য, ফেসবুক লাইভে আত্মহত্যা যুবকের

ফেসবুক লাইভে আত্মহত্যা এখন নয়া প্রবণতা! আত্মহত্যার নতুন ধরণে পরিণত হয়েছে এই ভয়ংকর পথ। প্রেমে ব্যর্থ থেকে চাকরি না পাওয়ার হতাশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.