National

সম্পত্তির ভাগ চাই দাবি করে স্বামীর সঙ্গে স্ত্রী যা করলেন তা অবিশ্বাস্য

তাঁর সম্পত্তির ভাগ চাই। স্বামীর সঙ্গে এ নিয়েই শুরু হয়েছিল ঝগড়া। স্বামীর দাবি, তাঁর স্ত্রীই তাঁর কাছে সম্পত্তির ভাগ চেয়ে ঝগড়া শুরু করেন।

সকালে জঞ্জাল ফেলতে বেরিয়েছিলেন তিনি। স্ত্রীকে বলে গিয়েছিলেন তিনি যেন এই ফাঁকে ঘরটা পরিস্কার করে ফেলেন। যদিও জঞ্জাল ফেলে তিনি ফিরে দেখেন কোনও পরিস্কার হয়নি। বরং তাঁর স্ত্রী তাঁর সঙ্গে এক অদ্ভুত বিষয় নিয়ে ঝগড়া শুরু করেছেন। ওই ব্যক্তির দাবি, তাঁর স্ত্রী তাঁকে বলেন এই বাড়ি বেচে দিতে হবে।

বাড়ি বেচে যে টাকা পাওয়া যাবে সেই টাকার এবার ভাগ করতে হবে। একটি অংশ তাঁকে দিয়ে দিতে হবে। তিনি ওই টাকা নিয়ে সন্তানদের নিয়ে আলাদা থাকবেন।

এই নিয়ে ঝগড়া চরমে ওঠে। বাড়ি বেচার জন্য চাপ দিতে থাকেন ওই মহিলা। এমনই দাবি করেছেন তাঁর স্বামী। ঝগড়া চরমে পৌঁছলে ওই ব্যক্তি বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পুলিশের কাছে করা অভিযোগে ওই ব্যক্তির দাবি, ঠিক সেই সময় পিছন থেকে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়েন তাঁর স্ত্রী। তারপর কামড়ে ধরেন তাঁর ডান কান। ডান কানের উপরের অংশ সজোরে কামড়ে ধরেন ওই মহিলা।

যার ফলে কানের উপরের অংশ অনেকটা আলাদা হয়ে যায়। রক্ত ঝরতে শুরু করে। এই পরিস্থিতিতে দ্রুত তাঁকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসার পর অন্য হাসপাতালে নিয়ে গিয়ে অপারেশনও করতে হয়। ঘটনাটি ঘটেছে আউটার দিল্লির সুলতানপুরীতে। পুলিশ ওই মহিলার বিরুদ্ধে এফআইআর নথিবদ্ধ করেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button