National

অভিনেতা, রাজনীতিবিদদের রাতের ঘুম কাড়ল বাঘনখ

বাঘনখ যে তাঁদের এমন অবস্থায় এনে ফেলবে তা তাঁরা কল্পনাও করতে পারেননি। কিন্তু সেই বাঘনখ এখন তাঁদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছে।

বেশ কিছুদিন আগে কন্নড় বিগ বসের সেট থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ। তাঁর গলায় বাঘনখের পেনডেন্ট ছিল। ভাথুর সন্তোষ নামে ওই ব্যক্তির ঘটনা সামনে আসার পর অনেকেই বিভিন্ন সেলেব্রিটি সহ যাঁদের গলায় বাঘনখ দেখছিলেন তাঁদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছিলেন।

সাধারণ মানুষের অভিযোগ সেলেব্রিটিরা এমন বাঘনখের পেনডেন্ট পরে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। এবার সেই বাঘনখের পেনডেন্ট গলায় ঝুলিয়ে থাকার অভিযোগে খণ্ডিয়া নামে জায়গার মার্কণ্ডেশ্বর মন্দিরের ২ পুরোহিতকে গ্রেফতার করলেন বন দফতরের গোয়েন্দারা।

চিক্কামাগালুরু থেকে তাঁদের গ্রেফতার করা হয়। তাঁদের কাছ থেকে যে বাঘনখের পেনডেন্ট পাওয়া গিয়েছে তা ফরেনসিক পরীক্ষার জন্য গবেষণাগারে পাঠানো হয়েছে।

এই ২ পুরোহিতকে গ্রেফতারের পর এবার কিন্তু বন দফতরের গোয়েন্দাদের নজর রয়েছে এক ধর্মীয় গুরু বিনয় গুরুজির ওপর। তাঁকে একটি বাঘছালের ওপর বসে থাকতে দেখা যাওয়ার পর থেকেই বন দফতরের গোয়েন্দারা তাঁর ওপর নজরদারি শুরু করেছেন। অন্যদিকে কন্নড় সুপারস্টার দর্শন, রাজনীতিবিদ নিখিল কুমারস্বামীকে লিখিত সাফাই পেশ করতে বলা হয়েছে বন দফতরের কাছে।


National News
সমস্যার মূল সেই লকেট, ছবি – আইএএনএস

এদিকে বিজেপির রাজ্যসভার সাংসদ যজ্ঞেশ একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁর মা তাঁকে একটি বাঘনখের পেনডেন্ট উপহার দিয়েছেন। আর সেটি যে আসল ছিল তাও জানান তিনি। সেই সূত্রে তিনিও এই বাঘনখ পরিধানের জটিলতায় জড়িয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button