National

শাহরুখ খানের প্রতি ভালবাসা দেখাতে সিনেমা হলে বিস্ফোরণ

কোনও খারাপ উদ্দেশ্যে নয়, নেহাত শাহরুখ খানের প্রতি তাঁদের ভালবাসা বোঝাতে সিনেমা হলে বিস্ফোরণ ঘটালেন শাহরুখের একদল ভক্ত। উড়ল একের পর এক হাউই।

২০২৩ সালটা বলিউডে শাহরুখ খানের বছর হয়ে থেকে যাবে। বছরের শুরুতেই পাঠান দিয়ে বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার পর এবার জওয়ান দেশের সবচেয়ে বেশি অর্থ রোজগার করা সিনেমা হয়ে গেছে। এখনও জওয়ান বিভিন্ন হলে চুটিয়ে ব্যবসা করছে।

এমনই একটি সিনেমা হলে শুরু হয়েছিল জওয়ানের নাইট শো। সিনেমা শুরু হতেই শাহরুখ খানের একদল ভক্ত আনন্দে মত্ত হয়ে ওঠেন। গোটা হলকে আতঙ্কিত করে পরপর ২টি বোমা ফাটান তাঁরা।

বিকট আওয়াজে রীতিমত ভয় পেয়ে যান হলে উপস্থিত বাকি দর্শকেরা। যদিও তাতে শাহরুখের ওই ভক্তরা থেমে যাননি। বরং তাঁরা আনন্দে নাচতে শুরু করেন। তারপর শুরু হয় হলের মধ্যেই একের পর এক হাউই ছাড়া।

যে হাউই আকাশে উড়ে যেতে না পেরে গিয়ে ধাক্কা মারতে থাকে সিনেমা হলের ছাদে। তারপর এদিক ওদিক ছিটকে যেতে থাকে। গোটা হল ধোঁয়ায় ভরে যায়।

এই অবস্থা দেখে দ্রুত সিনেমা দেখানো বন্ধ করে দেয় মহারাষ্ট্রের মালেগাঁওয়ের কমলদীপ থিয়েটার-এর কর্তৃপক্ষ। দ্রুত পুলিশেও খবর দেওয়া হয়।

এরমধ্যেই ভয়ে অনেক দর্শক সিনেমা না দেখেই হল ছেড়ে বেরিয়ে যেতে থাকেন। পুলিশ এসে শাহরুখ ভক্তদের বেশ কয়েকজনকে আটক করে। পরিস্কার জানিয়ে দেওয়া হয় সিনেমা হলের মত বদ্ধ জায়গায় আতসবাজি পোড়ানো নিষিদ্ধ।

প্রায় ২০ মিনিট শো বন্ধ থাকার পর অবশেষে ফের শুরু হয় নাইট শো। তারপর অবশ্য কোনও সমস্যা হয়নি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button