National

এক টাকাও খরচ না করে ইচ্ছে মতন বিয়ারের বোতল নিয়ে বাড়ি ফিরলেন অনেকে

বিয়ারের বোতল কেনার জন্য এক টাকাও খরচ করতে হল না। অথচ ইচ্ছে মতন বিয়ারের বোতল নিয়ে বাড়ি ফিরলেন অনেকে।

হাতে যতগুলো ধরা যায় ততগুলো বিয়ারের বোতল। সঙ্গে ব্যাগ থাকলে তো কথাই নেই। তাহলে সংগ্রহ আরও বেশি। আনন্দে আটখানা হয়ে সকলে ফিরছেন বাড়িতে।

অনেকে তো আবার কারও হাতে সংগ্রহ করা বিয়ারের বোতল দিয়ে ফের লেগে পড়লেন আরও বোতল সংগ্রহ করতে। কষ্ট এটুকুই যে কোনও দোকান বা মলের তাক থেকে নয়, বিয়ারের বোতল সংগ্রহ করতে হল রাস্তার ওপর থেকে।

অনেকে আবার বিয়ারের একটি করে কেসই নিয়ে নিলেন। দূরে কোথাও নয়, ভারতের অন্ধ্রপ্রদেশে এভাবে বিয়ারের বোতল সংগ্রহের ভিড় নজর কাড়ল সকলের।

অন্ধ্রপ্রদেশের আনাকাপল্লি জেলায় হাইওয়ের ওপর দিয়ে বিয়ারের ২০০টি কেস ভর্তি একটি ট্রাক যাচ্ছিল। প্রসঙ্গত বিয়ারের একটি কেসে অনেকগুলি বিয়ারের বোতল থাকে।


ওই ট্রাকটি হাইওয়ের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বিয়ারের কেসগুলি ছড়িয়ে পড়ে রাস্তায়। হাইওয়ের ওপর তখন গড়াগড়ি খাচ্ছে শয়ে শয়ে বিয়ারের বোতল।

যা দেখার পর স্থানীয় মানুষজন এটাও ভুলে যান যে ওই ট্রাকে আটকে পড়া চালক ও খালাসিকে আগে উদ্ধার করা দরকার। তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া দরকার।

সেখানে উল্টে স্থানীয়রা দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটি ফেলে বিয়ারের বোতল সংগ্রহে হুড়োহুড়ি লাগিয়ে দেন। যে যেমন পারেন বোতল সংগ্রহ করে বাড়ির পথে পা বাড়ান।

দুর্ঘটনায় ট্রাকের চালক ও খালাসি কারও সাহায্য ছাড়াই নিজেরা আহত অবস্থায় উল্টে যাওয়া ট্রাক থেকে বেরিয়ে আসেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button