National

চলন্ত গাড়ির ওপর ব্যায়াম করলেন যুবক, কেস খেলেন গাড়ির মালিক

চলন্ত গাড়ির ওপর এক যুবকের ব্যায়াম করা রীতিমত হইচই ফেলে দিল। যার ফল ভুগতে হল গাড়ির মালিককে। যা হল তাতে নাটকীয়তার অভাব নেই।

একটি চলন্ত গাড়ি। যার মাথার ওপর রয়েছেন ১ যুবক। দেখা যায় গাড়ির মাথার ওপর তখন ওই যুবক পুশ আপ করতে ব্যস্ত। এটি একপ্রকার শরীরচর্চা। তিনি নিশ্চিন্তে সেই শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন।

এদিকে গাড়ির জানালা দিয়ে শরীরের অনেকটাই বার করে ছাদের সামনে মাথা বার করে ৩ যুবক তাঁকে উৎসাহ দিচ্ছেন। পিছনের একটি গাড়ি থেকে এই দৃশ্য ক্যামেরাবন্দি করা হয়।

যুবকরা আনন্দে আত্মহারা। এরপর একটি মদের বোতল পুশ আপ করা ওই যুবকের হাতে দিয়ে দেওয়া হয়। ওই যুবক তা নিয়ে চলন্ত গাড়ির ছাদে বসেই মদ্যপান করতে থাকেন। এই ছবি ছড়িয়ে পড়তে সময় নেয়নি। হুহু করে ছড়িয়ে পড়া এই ছবি পুলিশেরও নজর কাড়ে।

পুলিশ দ্রুত গাড়িটিকে চিহ্নিত করে। তারপর গাড়ির মালিকের নামে একটি কেস রেজিস্টার করে। তাঁকে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।


২ যুবককে চিহ্নিত করা হয়। তাঁদের গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের গলফ কোর্স রোডে। এমন ঘটনা মোটর ভেহিকলস আইন ভঙ্গ করেছে বলে জানানো হয়েছে। মারুতি অল্টো গাড়িটিকেও আটক করেছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হওয়া, অনেক লাইক পাওয়া, অনেক মানুষ দেখা, এগুলি এখন একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। মানুষ নতুন কিছু করার নেশায় এমন অনেক কিছুই করে বসছেন যা বেআইনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button