National

ষাঁড়ের পিঠে চড়ে ছুট যুবকের, রাস্তা ফাঁকা করে যে যেদিকে পারলেন পালালেন

ষাঁড়ের পিঠে চড়ে এক যুবকের ছুট রীতিমত হইচই ফেলে দিল। ষাঁড় নয়, যেন ঘোড়ার পিঠে চড়ে ছুটছেন তিনি। এমন ভাব করে ছুট লাগালেন যুবক।

রাতের রাস্তায় মানুষজনের ভিড় যে খুব বেশি ছিল তা নয়। তবে কেউ ছিলেন না এমনটাও নয়। সেখানেই আচমকা দেখা যায় রাস্তা ধরে ছুটে আসছে একটি বিশাল ষাঁড়।

সেই ষাঁড়ের পিঠে চড়ে বসে আছেন এক যুবক। চেপে ধরে আছেন ষাঁড়ের কুঁজ। যাতে পড়ে না যান। ভাবটা এমন যেন ষাঁড় নয়, ঘোড়ার পিঠে চড়ে বসেছেন তিনি।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এদিকে ষাঁড় গতিতে ছুট লাগাল ওই যুবককে পিঠে নিয়ে। সামনে স্কুটারে চড়া মানুষ রাস্তা ছেড়ে দিলেন। লোকজনও সরে গেলেন সামনে থেকে। বিনা বাধায় ষাঁড় ছুটল যুবককে নিয়ে।

এই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর তা তা নজরে আসে পুলিশেরও। পুলিশ দ্রুত খোঁজ শুরু করে ওই যুবকের। খোঁজও মেলে। পুলিশ জানতে পারে মদ্যপ অবস্থায় ষাঁড়ের পিঠে চড়ে বসেছিলেন ওই যুবক।

যুবককে আটক করে পুলিশ। আটক করার পর অবশ্য ওই যুবক ক্ষমা চেয়ে নিয়েছেন। এও জানিয়েছেন কোনও প্রাণির সঙ্গে এমন কাণ্ড তিনি আর কখনও করবেন না।

ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের হৃষীকেশ শহরের তপোবন এলাকায়। এই ঘটনা দেখার পর অনেকে যেমন হেসেছেন, তেমন অনেকের মতে ওই যুবক এমন কিছু করেননি যে পুলিশ তাঁকে পাকড়াও করবে।

তবে পুলিশ আইনত ব্যবস্থা গ্রহণ করেছে। যুবকের এই ষাঁড়ের পিঠে চড়ে ছুটের ছবি সোশ্যাল মিডিয়ায় উত্তরখণ্ড পুলিশও শেয়ার করেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *