National

রোল খেয়েছিলেন তিনি, এবার হোটেলের কাছে ১ কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন গ্রাহক

এক বন্ধুকে সঙ্গে করে নিয়ে গিয়ে একটি রোল অর্ডার করেছিলেন তিনি। রোল সার্ভও করা হয় তাঁকে। তারপর যা ঘটে তারজন্য ১ কোটি টাকা ক্ষতিপূরণ চাইছেন গ্রাহক।

১ বন্ধুকে সঙ্গে করে গত ১৪ এপ্রিল একটি হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁরা রোল অর্ডার করেন। ভেজিটেবল রোলের অর্ডার দিয়ে তাঁরা গল্প করছিলেন। একসময় রোল এসে হাজির হয়।

রোলটা কিছুটা খাওয়ার পর ওই ব্যক্তির স্বাদটা একটু অন্যরকম লাগে। তিনি হোটেলের কর্মীকে ডেকে পাঠান। জিজ্ঞেস করেন রোলটি খেতে এমন অন্যরকম লাগছে কেন? কিসের রোল এটা?

ওই কর্মীর কাছে তিনি জানতে পারেন যে তাঁদের চিকেন রোল দেওয়া হয়েছে। তিনি চিকেন রোল কিছুটা খেয়ে ফেলেছেন, এটা শোনার পর অর্পিত গুপ্তা নামে ওই ব্যক্তির শরীর খারাপ করতে শুরু করে। তিনি বমিও করেন। পরে তাঁকে দ্রুত হাসপাতালেও ভর্তি করতে হয়।

এই ঘটনার পর অর্পিত ওই হোটেলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিয়েছেন। তিনি তাঁর আইনজীবী মারফত একটি নোটিসও হোটেল কর্তৃপক্ষকে পাঠিয়েছেন। যেখানে তিনি এমন ভুলরে জন্য ১ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন।


অর্পিত গুপ্তা জানিয়েছেন, তিনি নিরামিষাশী। তাঁর ভাবাবেগে আঘাত করেছে নিরামিষের জায়গায় ওই আমিষ রোল। শুধু তাই নয়, তাঁর জীবন সংশয়ের কারণ হয়েছিল হোটেলের এই ভুল খাবার পরিবেশন।

কেবল দুঃখ প্রকাশ এজন্য যথেষ্ট নয়। তাঁর মক্কেল এজন্য হোটেলের বিরুদ্ধে কড়া পদক্ষেপও চান বলে জানিয়েছেন অর্পিত গুপ্তার আইনজীবী।

এদিকে এমন ভুলের জন্য ক্ষমা চেয়েছে ওই হোটেল কর্তৃপক্ষ। তবে আগ্রার ফতেহাবাদ রোডের ওই হোটেলকে এজন্য বড় শাস্তির মুখে পড়তে হতে পারে বলেই মত বিশেষজ্ঞ আইনজীবীদের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button