National

পনির পাননি বরের পিসেমশাই, লাটে উঠল বিয়ে

বরের সঙ্গে তাঁর পরিবারের তরফ থেকে বরযাত্রী হিসাবে এসেছিলেন বরের পিসেমশাই। তাঁকে ঠিকমত পনির পরিবেশন করা হয়নি বলে অভিযোগ। তাতেই বেঁধে গেল তুলকালাম কাণ্ড।

বিয়ে করতে বর পৌঁছেছিলেন সঠিক সময়ে। সঙ্গে এসেছিল বরযাত্রী। বরযাত্রী হিসাবে অন্যদের সঙ্গে এসেছিলেন বরের পিসেমশাইও।

কনেপক্ষের তরফে বরযাত্রীদের আদর আপ্যায়নও করা চলছিল। ঠিক সেই সময় বরের পিসেমশাই আচমকা রেগে ওঠেন। তাঁর অভিযোগ তাঁকে কনেপক্ষের তরফে ঠিক করে পনির পরিবেশন করা হচ্ছেনা।

এই নিয়ে তিনি গলা চড়াতেই রুখে দাঁড়ায় কনেপক্ষ। তাদের পাল্টা দাবি, তারা ঠিক করেই পনির দিচ্ছে। ২ পক্ষে শুরু হয়ে যায় বচসা।

যার পারদ ক্রমশ চড়তে থাকে। কয়েকজন সামান্য পনির নিয়ে বিয়েবাড়িতে এই অশান্তি থামানোর চেষ্টা করলেও তাতে ফল হয়নি। বরং পরিস্থিতি ক্রমশ ঘোরাল হতে থাকে।


পরিস্থিতি উত্তপ্ত হতে হতে এমন জায়গায় পৌঁছয় যে বিষয়টি আর বিয়েবাড়ির মধ্যে সীমাবদ্ধ না থেকে রাস্তায় চলে আসে। শুরু হয়ে যায় ২ পক্ষের মধ্যে প্রবল হাতাহাতি।

মহিলারা চেষ্টা চালান অবস্থা ঠান্ডা করতে। কিন্তু ২ পক্ষের কাউকেই হাতাহাতি থেকে বিরত করা যায়নি। বরং রাস্তায় ফেলেও চলে মারধর। ঘটনার জেরে আশপাশের মানুষজনও জড়ো হয়ে যান।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাগপতে। সামান্য পনির পরিবেশনকে কেন্দ্র করে যে এভাবে বিয়ে লাটে উঠতে পারে তা অবাক করেছে অনেককে।

বিষয়টি শান্তভাবে আলোচনার মধ্যে দিয়েই সমাধান করা যেত বলে অভিমত প্রকাশ করেছেন তাঁরা। কয়েকজনের মতে, পনিরের জন্য যা হয়েছে তা নিতান্তই হাস্যকর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button