National

চলন্ত স্কুটারে সিনেমার মত মুখোমুখি জড়িয়ে ভালবাসা, যুগলের ছবি ছড়াতে সময় নিল না

স্কুটার বা বাইকে তরুণ তরুণীদের একে অপরকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকা অনেকেই দেখেছেন। কিন্তু এবার যা ঘটল তা সিনেমাকেও হার মানায়।

রাস্তায় চলতে গেলে স্কুটার বা বাইকে তরুণ তরুণীদের দেখতে পাওয়া যায়। প্রধানত পুরুষ সঙ্গী বাইক বা স্কুটার চালান। পিছনে বসে তাঁকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকেন তরুণী। এটা অনেকেই দেখে থাকেন। কিন্তু এক্ষেত্রে যা ঘটল তা একেবারেই অন্যরকম।

এক্ষেত্রে সন্ধের ব্যস্ত রাজপথে অন্য গাড়ির পাশে ছুটে চলেছে একটি স্কুটার। স্কুটার চালাচ্ছেন এক যুবক। এক কিশোরী স্কুটারে ওই যুবকের পিছনে নয়, সামনে বসে আছে। তাও আবার যুবকের দিকে মুখ করে।

২ জনে কার্যত মুখোমুখি অবস্থায়। এই অবস্থায় যুবককে মুখোমুখি চেপে জড়িয়ে আছে ওই কিশোরী। চলছে ভালবাসার নানা অঙ্গভঙ্গি। আবার স্কুটারও চলছে। সিনেমার পর্দায় নায়ক নায়িকাকে এমন অবস্থায় দেখা যায়।

যুগলের এই কাণ্ড পিছনের একটি গাড়ি থেকে তুলে নেন জনৈক ব্যক্তি। তারপর তিনি তা ইন্টারনেটে ছড়িয়ে দেন। হুহু করে সেই ছবি ছড়িয়েও পড়ে।

লখনউ শহরের হজরতগঞ্জ এলাকায় তোলা ওই ছবি পুলিশের হাতেও পৌঁছয়। রাস্তায় এমন অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগে পুলিশ যুগলের খোঁজ শুরু করে। তাদের পাওয়ায় যায়।

২৩ বছরের ওই যুবককে আটকও করেছে পুলিশ। ভিকি নামে ওই যুবককে আটক করে তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এমন কাণ্ডের জন্য তাঁকে শাস্তির মুখেও পড়তে হতে পারে।

এমন ঘটনা যে লখনউ শহরের রাস্তায় দেখা যেতে পারে তা অনেকেই ভাবতে পারছেন না। এমন কাণ্ড জনসমক্ষে হওয়ায় বিষয়টি সমালোচিতও হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button