National

গানের সঙ্গে নেচে চাকরি খোয়ানোর মুখে ৪ মহিলা

গান শুনে অনেকেরই পা দোলে। গানের তালে তালে শরীর দুলে ওঠে। এই ৪ মহিলা অবশ্য গানের সঙ্গে চুটিয়ে নেচে ফেলেন। আর তাতেই সাসপেন্ড হলেন তাঁরা।

তাঁদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। অবশ্যই বিভাগীয় তদন্ত। তার আগে পর্যন্ত তাঁদের সাসপেন্ড অবস্থায় থাকতে হবে। রিপোর্ট যদি খারাপ আসে তাহলে আরও কি কপালে নাচছে তা তাঁদের জানা নেই। অপরাধ হল গানের সঙ্গে নাচ।

রাম জন্মভূমি-তে চলছে রাম মন্দির নির্মাণের কাজ। সেখানে পুলিশি নিরাপত্তাও রয়েছে। সেখানেই কর্তব্যরত ছিলেন ৪ মহিলা পুলিশকর্মী। তাঁদেরই চটুল গানের সঙ্গে নাচ ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। যদিও তাঁরা পুলিশের পোশাকে নাচেননি। নাচেন অন্য পোশাকে।

তবে ভোজপুরী গান ‘পাতলি কমরিয়া মোরি’-র সঙ্গে তাঁদের চটুল নাচ পুলিশ কর্তারা একেবারেই ভাল চোখে নেননি। বিষয়টি ইন্টারনেটে নজরে আসার পরই তাঁরা দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন। ৪ জন মহিলা পুলিশকর্মীকেই সাসপেনশনের নোটিস ধরিয়ে দেওয়া হয়।

আপাতত তাঁরা আর ডিউটিতে আসতে পারবেননা। প্রাথমিক তদন্তের পর অ্যাডিশনাল এসপি যে রিপোর্ট পেশ করেন তার ভিত্তিতে এসপি এই সাসপেনশন আরোপ করেন।


অযোধ্যার এই ৪ পুলিশকর্মীর নাচ অবশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে। অনেকেই এই নাচের ভিডিও দেখেছেন। পুলিশ কর্তারাও এই ভিডিও সম্বন্ধে জানতে পারেন সেখান থেকেই। তারপরই ব্যবস্থা গ্রহণ করেন।

এর আগেও সোশ্যাল মিডিয়ায় তাঁদের কার্যকলাপের ছবি সামনে আসার পর সংশ্লিষ্ট পুলিশকর্মীদের বড়কর্তাদের কোপের মুখে পড়তে হয়েছে। এবার সেই তালিকায় নবতম সংযোজন এই ৪ মহিলা পুলিশকর্মী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button