National News

রেললাইনের ধারে মিলল জেলাশাসকের দেহ, হোটেলের ঘরে সুইসাইড নোট

২০১২ সালে ইউপিএসসি-তে ১৪ তম ব়্যাঙ্ক করে আমলা হিসাবে যোগ দেন চাকরিতে। পদোন্নতি হয়ে এখন ছিলেন বিহারের বক্সার জেলার জেলাশাসক। গুয়াহাটির ছেলে মুকেশ পাণ্ডে ইংরাজিতে এমএ। ২০১৪ সালে পাটনার এক গাড়ির শোরুমের মালিকের মেয়েকে বিয়ে করেন। তাঁদের একটি ২ মাসের মেয়ে রয়েছে। এমনই এক ঝকঝকে তরুণ আইএএস আধিকারিকের দেহ বৃহস্পতিবার রাতে উদ্ধার হল দিল্লির গাজিয়াবাদের রেললাইনের ধার থেকে।

রেল লাইনের ধারে একটি বাড়ির ১০ তলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ। তাঁর দেহের পাশ থেকে উদ্ধার হওয়া একটি সুইসাইড নোটে লেখা ছিল জীবনের প্রতি বীতশ্রদ্ধ হয়ে তিনি স্বেচ্ছায় আত্মহত্যা করছেন। এও লেখা ছিল যে বিস্তারিত একটি সুইসাইড নোট তাঁর হোটেলের ঘরে একটি ব্যাগের মধ্যে রাখা আছে।

পুলিশ সূত্রের খবর, গত বৃহস্পতিবার বিকেলে দিল্লির একটি পাঁচতারা হোটেলে ওঠেন মুকেশ। তারপর একটি ক্যাব নিয়ে বেরিয়ে যান একটি শপিং মলে। সেখান থেকে পরিবারের সকলকে হোয়াটসঅ্যাপ করে জানান তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। একথা জানতে পেরে তাঁর শ্যালিকা ওই মলে হাজির হন। কিন্তু তাঁকে পাওয়া যায়নি। এরপর রাতে তাঁর দেহ রেললাইনের ধার থেকে উদ্ধার হয়। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হলেও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

About News Desk

Check Also

Anti Rape

রাতের অন্ধকারে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ করল প্রতিবেশি

স্বামীর জন্য অপেক্ষা করতে করতে একটু চোখ লেগে গিয়েছিল। ঘরের দরজা খোলাই ছিল। আশপাশে প্রতিবেশিদের ঘর। তাই চিন্তার কিছু নেই। স্বামী ফিরলে আর দরজা খুলতে হবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *