National

খাবার আনা ডেলিভারি বয়কে আরতি করলেন গ্রাহক, পিছনে কারণও রয়েছে

এমন যে হবে তা ভাবতেই পারেননি ওই ডেলিভারি বয়। তবে সেটাই হয়েছে। তাঁকে আরতি করেছেন গ্রাহক। যদিও তার পিছনে অন্য কারণ রয়েছে।

এখন তো অনলাইনে খাবার অর্ডার করেন অনেকেই। যে সংস্থার অ্যাপ দিয়ে খাবার অর্ডার দেওয়া হয়, সেই সংস্থার ডেলিভারি বয় এসে খাবারটা বাড়িতেই পৌঁছে দিয়ে যান।

এমনই খাবার পৌঁছে দেওয়ার প্রথমসারির এক সংস্থার কর্মী এক গ্রাহকের বাড়িতে গিয়ে রীতিমত চমকে গেলেন। গ্রাহক তাঁর জন্য দরজা খুলে আরতির থালা হাতে অপেক্ষা করছেন।

তিনি খাবারের প্যাকেট দিতে গেলে গ্রাহক গান ধরেন। কুমার শানুর বিখ্যাত গান আইয়ে আপকা ইন্তেজার থা! ডেলিভারি দিতে আসা যুবক তো হতভম্ব।

কিন্তু প্রৌঢ় গ্রাহক থামেননি। এরপর ওই ডেলিভারি বয়ের কপালে টিকা এঁকে দেন। যেমন আরতি করে করতে হয়। তারপর তিনি ডেলিভারি বয়ের কাছ থেকে খাবারটি নেন।


কিন্তু কেন এমন আচরণ করলেন ওই গ্রাহক? আসলে ওই ডেলিভারি বয় যখন খাবারটি পৌঁছে দেওয়ার কথা তার ১ ঘণ্টা পর ওই বাড়িতে হাজির হন। ১ ঘণ্টা অপেক্ষা করার পর খাবার দিতে আসার ক্ষোভ একদম অন্য এক আচরণের মধ্যে দিয়ে প্রকাশ করেন ওই গ্রাহক।

যদিও এটা ঠিক যে ট্রাফিক সামলে খাবার হয়তো সময়ের মধ্যে পৌঁছে দেওয়া সত্যই কষ্টকর। অনেক সময় ডেলিভারি বয়ের দোষও থাকেনা।

তবে ওই ব্যক্তির এই আরতির ভিডিও সোশ্যাল মাধ্যমে রীতিমত হইচই ফেলে দিয়েছে। অনেকে এই আচরণকে বাহবাও জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে দিল্লিতে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button