National

ভগবানের পথ আটকালেন মোদী, শিক্ষা দিলেন ভগবান

এমন ঘটনা বড় একটা দেখা যায়না। তবে এক্ষেত্রে দেখা গেল। এক ভগবানের পথ আটকালেন এক মোদী। পাল্টা শিক্ষাও পেতে হল।

একে রাত। তায় আবার বিদ্যুৎ নেই। বাড়ি হলে একটা কথা ছিল। প্রদীপ, লম্ফ বা হ্যারিকেন জ্বালিয়ে সামাল দেওয়া যায়। কিন্তু থানা বলে কথা। সেখানে সারাক্ষণই সমাজের অন্ধকার জগতের মানুষ, অপরাধীদের নিয়ে কর্মকাণ্ড। সেখানে ২৪ ঘণ্টাই চলে অফিস।

এমন জায়গায় রাতের অন্ধকারে বিদ্যুৎ চলে যাওয়া মানে কার্যতই যে কোনও সময় যে কোনও কিছু হওয়ার সম্ভাবনা। আর এই বিদ্যুৎ বিপর্যয় কোনও আকস্মিক ঘটনা ছিলনা। বিদ্যুৎ বিভাগের এক কর্মী ইচ্ছা করেই থানার লাইন কেটে দেন। কিন্তু কেন এমন কাণ্ড করলেন ওই কর্মী?

ঘটনার শুরু ওইদিন সকালে। রাস্তায় ডিউটিতে ছিলেন উত্তরপ্রদেশের বরেলির হরদাসপুর থানার আধিকারিক মোদী সিং। সে সময় বাইকে করে আসছিলেন বিদ্যুৎ বিভাগে লাইনম্যান পদে কর্মরত ভগবান স্বরূপ।

ভগবানের পথ আটকান মোদী। দাঁড় করান তাঁর বাইক। তারপর তাঁর কাছে বাইকের কাগজপত্র দেখতে চান। কিন্তু সে কাগজ তাঁর কাছে ছিলনা। ভগবান স্বরূপ মোদী সিংকে বলেন তিনি বাড়ি গিয়ে এখনই কাগজ নিয়ে এসে দেখাতে পারেন।


কিন্তু কোনও কথায় না গিয়ে মোদী সিং ৫০০ টাকার একটি জরিমানার চালান কেটে তাঁর হাতে ধরিয়ে দেন। এই ঘটনায় চটে যান ভগবান স্বরূপ।

তিনি এবার পাল্টা তাঁর অফিসের সহকর্মীদের ফোন করেন। তাঁদের হরদাসপুর থানার বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার জন্য বলেন।

সেইমত রাতে কেটে দেওয়া হয় থানার বিদ্যুৎ সংযোগ। পুরো ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বিদ্যুৎ বিভাগের তরফে। তবে ভগবান স্বরূপ তাঁর এই কাজের কথা স্বীকার করে নিয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button