National

হবু বরের গাড়িতে অন্য মেয়ের ফোন নম্বর, হাতে পেয়েই সোজা ফোন করে বসলেন তরুণী

হবু বর গিয়েছিলেন কিছু নিতে। তখনই গাড়িতে অন্য মেয়ের নাম ও ফোন নম্বর পান এক তরুণী।। সময় নষ্ট না করে সোজা ফোন করে বসেন ওই নম্বরে।

তিনি যখন দুবাই থেকে ভারতে আসেন তখন তাঁর সঙ্গের ব্যাগটি বিমানবন্দরে হারিয়ে যায়। অভিযোগ জানান ওই তরুণী। বিমানবন্দর কর্তৃপক্ষ তাঁকে ব্যাগের খোঁজ পেলেই জানানোর আশ্বাস দেন। সেইমত তাঁর কাছে বিমানবন্দর থেকে একটি চিঠি পান যে ব্যাগ পাওয়া গিয়েছে।

দুবাইতে পাঠরত ওই তরুণী ভারতে এসেছিলেনই বিয়ে করতে। তিনি হবু বরকে সঙ্গে করে বিমানবন্দরে হাজির হন। তরুণী গাড়িতেই অপেক্ষায় থাকেন। তাঁর হবু স্বামী যান ব্যাগটি নিতে।

গাড়িতে একাই অপেক্ষায় থাকাকালীন তিনি একটি ছোট কাগজের টুকরো দেখতে পান। কাগজটি খুলে দেখেন তাতে একটি মেয়ের নাম ও ফোন নম্বর লেখা রয়েছে। বিষয়টি কী তা জানার জন্য তরুণী ওই নম্বরে ফোন করেন।

ফোনের ওপারে এক তরুণী ফোন ধরেন। তাঁর সঙ্গে কথা হয়। এরপর বিষয়টি বুঝতে আর কিছুই বাকি ছিলনা। হবু বর গত এক মাস ধরে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বলে জানতে পারেন এই তরুণী।

তিনি বেঙ্গালুরু বিমানবন্দরের সামনেই গাড়ি থেকে নেমে প্রেমের বিষয়টি নিয়ে হবু স্বামীর জবাবদিহি চান। ২ জনের কথা কাটাকাটি শুরু হয়। এরমধ্যেই রেগে ওই তরুণীকে চড় কষিয়ে দেন তাঁর হবু বর।

চড় খাওয়ার পর আর স্থির থাকতে পারেননি ওই তরুণী। তিনি থানায় গিয়ে হবু বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে তরুণীকে হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর শুশ্রূষা করানো হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.