National

নাতনিকে বাড়ি আনতে হেলিকপ্টার ভাড়া করলেন কৃষক

নাতনির জন্মের খবর পেয়ে পেশায় কৃষক ঠাকুরদা আর আনন্দ ধরে রাখতে পারেননি। নাতনিকে ঘরে আনলেন হেলিকপ্টারে চাপিয়ে। বাড়ির সকলে গেলেন আনতে।

ভারতকে কৃষকদের দেশ বলা হয়। এ দেশে কৃষকদের কথা বলতে গেলেই চোখের সামনে ভেসে ওঠে দিনরাত এক করে মাঠে পরিশ্রম করা কিছু মানুষের ছবি। যাঁরা পরিশ্রমের সামান্যই পারিশ্রমিক ঘরে আনতে পারেন।

কিন্তু সে ছবি কিছু ক্ষেত্রে যে বদলেছে তা একটি ঘটনা প্রমাণ করে দিল। দেশের এক কৃষক তাঁর নাতনিকে বাড়িতে আনতে একটা হেলিকপ্টারই ভাড়া করে ফেললেন।

পুনের কৃষক অজিত পাণ্ডুরং বালওয়াদকরের পরিবারে নতুন সদস্য এসেছে। তিনি ঠাকুরদা হয়েছেন। নাতনি এসেছে ঘরে। হাসপাতাল থেকে বউমা ও নাতনি গিয়েছিল মামাবাড়ি। সেখানেই ছিল তারা।

অজিতের বাড়ি পুনের বালেওয়াদি এলাকায়। আর নাতনি ছিল মামাবাড়ি সেওয়াল ওয়াদিতে। যা খুব বেশি দূরেও নয়। মামাবাড়ি থেকে বাড়িতে প্রথমবার ফিরছে তাঁর পরিবারের নতুন সদস্য। এই আনন্দ আর ধরে রাখতে পারেননি ঠাকুরদা অজিত। তিনি একটি হেলিকপ্টার ভাড়া করেন। যে কপ্টারে করে তাঁর বাড়িতে প্রথমবার আসবে তাঁর বউমা ও নাতনি।


যেমন ভাবা তেমন কাজ। অজিতের ভাড়া করা হেলিকপ্টারেই নাতনি ক্রুশিকা মায়ের কোলে হাজির হয় তার বাড়িতে। পরিবারের সকলে হাজির হন তাকে স্বাগত জানাতে।

হেলিকপ্টার থেকে নামতেই সকলকে সামনে দেখতে পায় ক্রুশিকা। যদিও তার বোঝার বয়স হয়নি। তবে সকলে হেলিকপ্টারের পাশে দাঁড়িয়ে পরিবারের নতুন সদস্যকে নিয়ে ছবি তোলেন।

নাতনিকে ঘরে আনতে ঠাকুরদার এই আয়োজন গোটা এলাকার নজর কেড়েছে। এমনকি সোশ্যাল মাধ্যমেও এই ছবি দেখা গেছে। যা ভাইরালও হয়েছে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button