National

প্রাতরাশ সেরে মুখ ধোয়ার সময় গুলিবিদ্ধ শিক্ষক

প্রাতরাশ সেরে হাত ধোয়ার সময় গুলিবিদ্ধ হলেন এক শিক্ষক। ঘটনাস্থলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সরকারি স্কুলের ওই প্রধানশিক্ষক। ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী।

সরকারি স্কুলের এক শিক্ষক দিনের আলোয় খুন হলেন। গুলি করে হত্যা করা হয় ওই শিক্ষককে। নিহত শিক্ষকের নাম রাম বিনয় সাহানি।

৪ আততায়ী ২টি বাইকে চেপে ঘটনাস্থলে আসে। তারা হোটেলে প্রাতরাশ সারার পরে হাত ধোয়ার সময় রাম বিনয় সাহানিকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ রাম বিনয় লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

ঘটনাটি ঘটেছে বিহারের পূর্ব চম্পারণ জেলায়। জেলা সদর মোতিহারির কাছে নাইকা টোলা গ্রামে একটি খাবারের দোকানে ঘটনাটি ঘটে।

এই ঘটনার পর গ্রামবাসীরা দোষীদের গ্রেফতার এবং শাস্তির দাবিতে রাজ্য সড়ক অবরোধ করেন। গ্রামবাসীদের দাবি ছিল জেলাশাসক ও পুলিশ সুপারকে ঘটনাস্থলে আসতে হবে। অবিলম্বে দুষ্কৃতিদের গ্রেফতার করে দ্রুত শাস্তির দাবিও জানান তাঁরা।

ক্ষুব্ধ গ্রামবাসীদের শান্ত করতে ঘটনাস্থলে পৌঁছন এসডিপিও এবং এসডিও। এলাকার একাধিক থানা থেকে ঘটনাস্থলে পাঠানো হয় পুলিশবাহিনী।

রাম বিনয় সাহানি কুণ্ডওয়া চৈনপুর স্কুলে প্রধানশিক্ষক হিসাবে কর্মরত ছিলেন। গ্রামের প্রভাবশালী কিছু মানুষের সঙ্গে সাহানির সুসম্পর্ক ছিলনা। সেই সংক্রান্ত বিষয়ে তিনি পুলিশি নিরাপত্তাও চেয়েছিলেন।

পুলিশ জানিয়েছে ঘটনায় অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে। ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তবে তারা পলাতক। এদিন উত্তেজিত জনতাকে শান্ত করতে লাঠিচার্জও করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *