National

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ডিগবাজি খেল বাস, মৃত ৮

বেপরোয়া গতির বলি হলেন ৮ জন। একটি বেসরকারি বাস গতি সমলাতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর ডিগবাজি খেয়ে উল্টে যায়।

পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করার সবরকম চেষ্টা প্রশাসনের তরফে করা হয়। কিন্তু তাতেও টনক নড়ে কই। পথ দুর্ঘটনার ঘটনা প্রতিদিনই কম বেশি নজর কাড়ে। অনেকক্ষেত্রেই চালকদের বেপরোয়া মনোভাব ঘটনার প্রধান কারণ হয়ে দাঁড়ায়।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এমনই এক পথ দুর্ঘটনার ঘটনায় মোট ৮ জন মানুষের প্রাণ অকালে ঝরে গেল। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন মোট ২৫ জন। এঁদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে।

প্রাথমিক তদন্তে বাসের চালকের গাফিলতি ও বেপরোয়া গাড়ি চালানোই দুর্ঘটনার কারণ বলে মনে করা হচ্ছে। দুর্ঘটনাটি ঘটেছে কর্ণাটকে। বাসে শতাধিক যাত্রী ছিলেন।

চালক প্রচণ্ড গতিতে বাস চালানোয় বাসটি নিয়ন্ত্রণ হারায় বলে অনুমান। তারপর রাস্তায় ডিগবাজি খেয়ে উল্টে যায়। বাসটি দুর্ঘটনার কবলে পড়ার পর যাত্রীদের আর্তনাদে আশপাশের মানুষ ছুটে আসেন।

কর্ণাটকের পাবাগাড়া থেকে বেসরকারি বাসটি যাচ্ছিল ওয়াই এন হোসাকোটে শহরে। পথে সেটি টুমকুর জেলার পালাভল্লি কাটে গ্রামের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button