Monday , May 28 2018
Dog

স্ত্রীকে কুকুরের সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করার চেষ্টা, গ্রেফতার স্বামী

এমন ঘটনাও বাস্তবে ঘটে! কামপ্রবৃত্তি এতটাই বিকৃত পর্যায়ে পৌঁছেছিল যে স্ত্রীকে কুকুরের সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করার চেষ্টা করল এক ব্যক্তি। কুকুরের সঙ্গে না শুলে ২৫ বছর বয়সী স্ত্রীকে বাড়ি থেকে বার করে দেওয়ারও হুমকি দেয় সে। অনেক দিন অনেক কিছু সহ্য করলেও স্বামীর এমন বিকৃতি সহ্য করতে পারেননি স্ত্রী। রাতেই ছেলেমেয়ের হাত ধরে সোজা বেঙ্গালুরুর কাটাকোল থানায় হাজির হয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশকে সব খুলে বলেন।

ওই তরুণীর দাবি, তাঁর স্বামী পেশায় ট্রাক চালক। তার নিজের একটি ট্রাক আছে। বেঙ্গালুরুর কাছে বেলাগাভি জেলার বাসিন্দা ওই ব্যক্তির সঙ্গে ৭ বছর আগে ওই তরুণীর বিয়ে হয়। তারপর সব ঠিকঠাক চলছিল। সমস্যার শুরু ৪ মাস আগে থেকে। সূত্রের খবর, তরুণীর দাবি, গত ৪ মাস ধরে তাঁকে একরকম জোর করেই মোবাইলে নানা উত্তেজক যৌন সঙ্গমের দৃশ্য দেখাচ্ছিল স্বামী। তারপর তাঁকে ঠিক ওভাবেই তার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করছিল। অনেক সময়েই চলত শারীরিক ও মানসিক নির্যাতন। তাতে অতিষ্ঠ হলেও কথাটা ঘরের বাইরে যেতে দেননি ওই তরুণী। কিন্তু এবার সহ্যের সীমা ছাড়ায়।

তরুণীর অভিযোগ ঘটনার রাতে সাড়ে ১০টা নাগাদ একটি কুকুর নিয়ে বাড়িতে ফেরে তাঁর স্বামী। তারপর তাঁকে ওই কুকুরের সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করতে চাপ দেয়। না করলে বাড়ি থেকে বার করে দেওয়ারও হুমকি দেয় সে। এরপর আর সহ্য করতে না পেরে রাতেই সন্তানদের নিয়ে পুলিশ স্টেশনে হাজির হয়ে সবকিছু খুলে বলেন ওই তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে স্বামীকে গ্রেফতার করে পুলিশ। আদালত ওই ব্যক্তিকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।



About News Desk

Check Also

Murder

হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বহিষ্কার, গ্রুপ অ্যাডমিনের ওপর হামলা

দোকানে বসে খাওয়ার সময় বছর ১৮-র চৈতন্যের ওপর চড়াও হয় হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বহিষ্কৃত তরুণের বন্ধু অমল ও আরও ২ জন।

One comment

  1. Mainak Chakraborty

    Nilkantho, ar ki kono khobar nei

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.