National

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রবল সংঘর্ষ, মোতায়েন পুলিশ

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুদলে ঝগড়া। যা রাস্তায় নেমে মারামারির চেহারা নিল। পড়ল অজস্র ইট।

সূত্রপাত গত রবিবার। লকডাউন চলছে ঠিকই। কিন্তু তার মধ্যেই ২টি দল করে চলছিল ক্রিকেট খেলা। ক্রিকেট খেলার সময় ২ পক্ষে একসময় ঝগড়া লাগে। সেই ঝগড়া ক্রমশ চড়তে থাকে। দ্রুত সেখানে হাজির হন এলাকার বড়রা। বয়োজ্যেষ্ঠরা ২ পক্ষের এই ঝগড়া থামাতে এগিয়ে আসেন। ২ পক্ষকেই শান্ত করেন তাঁরা। পুরো ঘটনা সেখানে তখনকার মত মিটমাট হয়েও যায়। কিন্তু তা ফের নতুন করে সোমবার সকালে ভয়ংকর চেহারা নেয়।

রবিবার মিটমাট হলেও সেই ঝগড়ার আগুন যে ধিকিধিকি জ্বলছিল তা বোঝা যায় সোমবার সকালে। যে ২টি দলের মধ্যে ঝগড়া হয়েছিল তারই একটি দলের এক যুবক বাড়ি থেকে বেরিয়ে এসে অন্য দলের সদস্যদের বক্রোক্তি করতে থাকে। ওই যুবকের কথার জবাব দিতে এবার পাল্টা বেরিয়ে আসে অন্য দলের ছেলেরা। অল্প সময়ের মধ্যে ২ পক্ষে ফের হাতাহাতি শুরু হয়ে যায়। ক্রমশ তা আরও খারাপ চেহারা নেয়। ২ পক্ষই একে অপরের দিকে ইটবৃষ্টি করতে থাকে। রাস্তাঘাট সুনসান হয়ে যায়।

গোটা এলাকা বাড়িতে ঢুকে পড়ে আতঙ্কে। রাস্তায় তখন তাণ্ডব চলছে ২ পক্ষে। দ্রুত হাজির হয় পুলিশ। আনা হয় অতিরিক্ত বাহিনী। পুলিশ কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি শান্ত করে। পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। গোটা এলাকা জুড়ে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকা সোমবার সারাদিনই ছিল থমথমে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ের কিষাণপুর গ্রামে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button