National

মুখ্যমন্ত্রীর জনসভায় যাওয়ার পথে খাদে গাড়ি, মৃত ৫

মাত্র ৩ দিন আগের কথা। যেখানে একটি গাড়ি দুর্গম গিরিখাতে গড়িয়ে গিয়ে মৃত্যু হয়েছিল ৫ জনের। প্রায় তার কাছাকাছি একটা জায়গায় ফের একইভাবে একটি গাড়ি খাদে গড়িয়ে পড়ে মৃত্যু হল আরও ৫ জনের। ২টি ঘটনাই ঘটেছে হিমাচল প্রদেশের মান্ডিতে।

হিমাচল প্রদেশেও এখন ভোটের দামামা। ফলে চলছে প্রচার। রাজ্যের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুরের একটি জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন কয়েকজন। গাড়িতে যাচ্ছিলেন পাহাড়ি রাস্তা ধরে। তখনই ঘটে দুর্ঘটনা।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

পাহাড়ি রাস্তার একধারে গভীর গিরিখাত। রাস্তা সংকীর্ণ। সেখান দিয়ে সন্তর্পণে না গেলেই বিপদ। মৃত্যু এখানে কোণায় কোণায় ওত পেতে বসে থাকে। মান্ডির জনঝেলি এলাকা দিয়ে যাওয়ার সময় আচমকাই চালক গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারান। গাড়ি রাস্তা ছেড়ে পাশের গভীর খাদে গড়িয়ে পড়ে। যাত্রীদের নিয়ে ৩০০ মিটার নিচে গিয়ে পড়ে গাড়িটি। যেখানে গাড়িটি পড়ে সেখানে পৌঁছনোই মুশকিল ছিল।

উদ্ধারে নেমে অমন দুর্গম খাদ থেকে দেহ উদ্ধার করতে হিমসিম খেয়ে যান উদ্ধারকারীরা। পাহাড়ের গা বেয়ে দড়ি ঝুলিয়ে নিচে নেমে দেহ উপরে তুলে আনা হয়। যা সম্পূর্ণ করতে দীর্ঘ সময় লেগে যায়। উদ্ধারকাজও ছিল যথেষ্ট ঝুঁকিবহুল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *