Sunday , September 22 2019
Mukul Roy
ফাইল : মুকুল রায়, ছবি - আইএএনএস

ঠাকুরপুকুর থানায় মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ

একটি প্রতারণা মামলায় বিজেপি নেতা মুকুল রায়কে ডেকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ। ঠাকুরপুকুর থানায় এদিন তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। প্রায় ২ ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ পর্ব চলে। বাইরে তখন অপেক্ষা করছিলেন মুকুল রায়ের অনুগামীরা। সন্ধে ৬টার পর থানা থেকে বেরিয়ে আসেন মুকুলবাবু।

মুকুল রায়ের দাবি তাঁর বিরুদ্ধে ২৪টি প্রতারণার মামলা করা হয়েছে। সেসব মামলা যাঁরা করেছিলেন তাঁরা পরে হলফনামা জমা দিয়ে জানিয়েছেন তাঁদের দিয়ে ওসব মামলা জোর করে করানো হয়েছিল। তবে আদালতের নির্দেশে যে মামলা চলছে সেই মামলার প্রেক্ষিতে তিনি থানায় এসেছিলেন। তদন্তকারীরা যা জিজ্ঞাসাবাদ করেছেন তিনি তার সব জবাব দিয়েছেন। পরেও কী তাঁকে ডাকা হয়েছে? মুকুলবাবু জানান এখনও তেমন কিছু জানানো হয়নি।

বিজেপিতে যোগ দেওয়া বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জয় বন্দ্যোপাধ্যায় যে মন্তব্য করেছেন তা নিয়ে বিজেপির অন্দরমহলেই হৈচৈ শুরু হয়েছে। তবে এ বিষয়ে সময় কথা বলবে বলে এককথায় জানিয়েছেন মুকুলবাবু। এদিন মুকুল রায় থানা থেকে বেরিয়ে আসার পর তাঁকে মালা পরিয়ে বরণ করেনেন তাঁর অনুগামীরা। দেওয়া হয় মুকুল রায়ের নামে জয়ধ্বনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *