Kolkata

প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রীত্ব ছেড়ে দেব, বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

শুভেন্দু অধিকারীর একটি দাবি। তার জেরেই এবার পাল্টা তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রমাণ করতে পারলে মুখ্যমন্ত্রীত্ব ছেড়ে দেবেন বলেও জানালেন।

কয়েকদিন আগেই নির্বাচন কমিশন ঘোষণা করে যে তৃণমূল কংগ্রেস তার জাতীয় দলের তকমা হারিয়েছে। জাতীয় দলের তকমা হারানোর পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির অন্যতম নেতা অমিত শাহকে ৪ বার ফোন করেন। প্রকাশ্য জনসভায় এমন এক দাবি করে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী হইচই ফেলে দেন।

এমন এক দাবি করার পর এবার তার পাল্টা উত্তর দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তিনি শুভেন্দু অধিকারীর নাম একবারও মুখে আনেননি।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

মুখ্যমন্ত্রী সাফ জানিয়েছেন, তিনি অমিত শাহকে ফোন করেছেন তা যদি প্রমাণ করতে পারেন তাহলে তিনি মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করবেন।

মুখ্যমন্ত্রী একথা বলার পর ট্যুইট করে শুভেন্দু আবার পাল্টা লেখেন, মুখ্যমন্ত্রী দিল্লিতে ফোন করার জন্য ল্যান্ডলাইন ব্যবহার করেন। উত্তরের জন্য একদিন অপেক্ষা করার জন্যও বলেন শুভেন্দু।

এদিকে শুভেন্দুর দাবি এবং পাল্টা মুখ্যমন্ত্রী চ্যালেঞ্জ ঘিরে চড়তে থাকা তাপমাত্রার পারদের মাঝে রাজনৈতিক পারদও চড়তে শুরু করেছে। সামনে পঞ্চায়েত ভোট। তার আগে ক্রমশ চাঙ্গা হয়ে উঠছে রাজ্য রাজনীতি।

প্রসঙ্গত সিঙ্গুরে একটি জনসভায় বক্তব্য রাখার সময় শুভেন্দু অধিকারী দাবি করেন তৃণমূল কংগ্রেসের জাতীয় দলের তকমা যাওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ৪ বার ফোন করেন। অন্যদিকে সাধারণ মানুষের কাছে তৃণমূল কংগ্রেসকে বদনাম করার চেষ্টা করছে বিজেপি বলেও দাবি করেন মুখ্যমন্ত্রী।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *