Kolkata

সোমেন মিত্রের প্রয়াণে শ্রদ্ধা জানালেন মুখ্যমন্ত্রী

বর্ষীয়ান কংগ্রেস নেতা সোমেন মিত্রের প্রয়াণে গভীর শোক ব্যক্ত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


কলকাতা : বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রের মৃত্যুর খবর পাওয়ার পর শোক ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এক বার্তায় জানান, প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন্দ্রনাথ মিত্রের প্রয়াণে গভীর শোক প্রকাশ করছি। তিনি ডায়মন্ডহারবার কেন্দ্রের প্রাক্তন সাংসদ ছিলেন। শিয়ালদা কেন্দ্রের বিধায়ক ছিলেন। তাঁর সঙ্গে সোমেনবাবুর দীর্ঘদিনের পরিচয় ও হৃদ্যতা ছিল বলে জানান মুখ্যমন্ত্রী। সোমেন মিত্রের মৃত্যুতে রাজনৈতিক জগতের অপূরণীয় ক্ষতি হল বলে জানান মুখ্যমন্ত্রী।


Somen Mitra
ফাইল : সোমেন মিত্র, ছবি – আইএএনএস

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন কংগ্রেসে ছিলেন তখন সোমেন মিত্রের সঙ্গে একযোগে অনেক রাজনৈতিক কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। দীর্ঘদিনের রাজনৈতিক সম্পর্ক ছিল ২ জনের। ২০০৯ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে সোমেন মিত্র তৃণমূলে যোগ দেন। তৃণমূলের হয়েই তিনি ডায়মন্ডহারবার কেন্দ্র থেকে জয়লাভ করেন।


এদিন সোমেন মিত্রের প্রয়াণে মুখ্যমন্ত্রী ছাড়াও শোক ব্যক্ত করেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী প্রমুখ। এছাড়া রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীও সোমেন মিত্রের প্রয়াণে শোক ব্যক্ত করেন।




Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *