Kolkata

রাজ্যে করোনায় মৃত ৩, জানালেন মুখ্যমন্ত্রী

নবান্নে বুধবার বিকেলে একটি সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানান রাজ্যের বিভিন্ন সংবাদমাধ্যমে করোনায় এ রাজ্যে মৃতের যে সংখ্যা দেখানো হচ্ছে তা ঠিক নয়। রাজ্যে বুধবার বিকেল পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ৩ বলে জানান তিনি। আক্রান্ত ৩৭ জন। যার মধ্যে ৩ জন ভাল হয়ে বাড়ি ফিরে গেছেন। এদিন সাংবাদিকদের মুখ্যমন্ত্রী আরও বলেন, লাফিয়ে লাফিয়ে করোনা সংক্রমিতের সংখ্যা বাড়ছে একথা না বলতে। এতে মানুষ আতঙ্কিত হবেন।

মানুষকে আতঙ্কিত হতে মানা করেন তিনি। জানান যে ৩৭ জন এখনও পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন তাঁদের মধ্যে অধিকাংশই একই পরিবারের সদস্য। পরিবারের ১ জনের থেকে বাকিদের হয়েছে। তেহট্ট থেকে কালিম্পং, সব ক্ষেত্রেই কীভাবে একই পরিবারের সকলে আক্রান্ত হয়েছেন তা উদাহরণ দিয়ে বুঝিয়ে দেন তিনি। সেইসঙ্গে দূরত্ব বজায় রেখে লকডাউন মেনে চলার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী এদিন বলেন, সামনের ২টো সপ্তাহ খুবই গুরুত্বপূর্ণ। ভারত যাতে স্টেজ ২ থেকে স্টেজ ৩-এ না যায় সেটাই এখন লক্ষ্য। তিনি এদিনও সকলকে বাড়িতে থাকার অনুরোধ করেন। করোনার বিরুদ্ধে লড়াই করতে ভারত সরকারের করা লকডাউন মেনে চলতে বলেন। প্রসঙ্গত ভারতে এদিন ৩৮৬ জন করোনা সংক্রমিতের খোঁজ মিলেছে। এতদিনে এটাই একদিনে সর্বোচ্চ। অবশ্য স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে একটি ধর্মীয় সভা থেকে ছড়ানো সংক্রমণের জন্যই এই সংখ্যাটা এতটা বেড়েছে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button