Kolkata

কয়েক হাজার মানুষের সামনে জমায়েত এড়ানোর পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে খেল সম্মান পুরস্কার তুলে দেওয়ার জন্য উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুষ্ঠানে প্রায় ১০ হাজার মানুষের ভিড় হয়েছিল। নেতাজি ইন্ডোরে ১২ হাজার পর্যন্ত মানুষের একসঙ্গে বসার বন্দোবস্ত রয়েছে। সেই বিশাল জনসমাগমে বক্তব্য রাখতে গিয়ে খুব স্বাভাবিকভাবেই মুখ্যমন্ত্রীর গলায় ছিল সতর্কবার্তা। করোনা থেকে বাঁচার সতর্কবার্তা।

মুখ্যমন্ত্রী এদিন সকলকে পরামর্শের সুরেই জানান, তাঁরা যেন আগামী ২ মাস অন্তত যে কোনও ধরনের জন সমাগম এড়িয়ে চলেন। প্রসঙ্গত গত বৃহস্পতিবারই কেন্দ্রের তরফে কী করবেন আর কী করবেন না তার তালিকা দেওয়া হয়েছে। আর তাতে জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে। বলা হয়েছে যে কোনও ধরনের সমাগম যেন এড়িয়ে চলেন মানুষজন। এদিন সেই পরামর্শ মুখ্যমন্ত্রীর গলাতেও শোনা যায়। তবে ১০ হাজার মানুষের জমায়েতে।

মুখ্যমন্ত্রী এদিন কেন্দ্রীয় সরকারি পরামর্শ মেনেই বলেন, হ্যান্ডশেক এড়িয়ে চলুন। হাতজোড় করে নমস্কার করুন। হাত প্রতি ১ ঘণ্টা অন্তর ২০ সেকেন্ড করে সাবান দিয়ে ধুয়ে নিন। এদিকে এভাবে নেতাজি ইন্ডোরে এক জায়গায় এত মানুষের সমাগম এবং সেই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর উপস্থিতি নিয়ে বিজেপি পাল্টা তোপ দেগেছে। বিজেপি নেতা সায়ন্তন বসু মুখ্যমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করে বলেন, মুখ্যমন্ত্রী এই অবস্থাতেও নিজের প্রচারের সুযোগ ছাড়তে পারেননা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button