Kolkata

সম্পত্তির লোভ? একা ফ্ল্যাটে ৯ দিন ধরে বেঁধে রেখে পাশবিক অত্যাচার

৯ দিন ধরে ঘরে বন্দি। টুঁ শব্দ করার জো নেই। মুখ কাপড় দিয়ে শক্ত করে বাঁধা। দড়ি দিয়ে বাঁধা তাঁর হাত-পা। সঙ্গে ব্যাপক মারধর। সারাদিনের খাবার বলতে অপরিশুদ্ধ জল আর ২টো করে বিস্কুট। সাজানো-গোছানো ফ্ল্যাট লণ্ডভণ্ড। ঘটনাটি ঘটেছে নাগেরবাজারের কাছে অমরপল্লি এলাকার একটি ফ্ল্যাটে।

ফ্ল্যাটের বাসিন্দা অনমিত্র বসু পেশায় ছিলেন তথ্যপ্রযুক্তি কর্মী। তবে এখন কোথাও কাজ করতেন না। অনমিত্রবাবুর দাবি, তাঁর ওপর অকথ্য অত্যাচারই নয়, সব সম্পত্তি লিখে দিতে হবে বলেও হুমকি দেয় দুষ্কৃতীরা।। অনমিত্রবাবুর বিপুল পরিমাণ পৈতৃক সম্পত্তির বিষয়ে খবর ছিল দুষ্কৃতীদের কাছে। তাই পরিকল্পনা মত নিজেদের খাবার কাপড়চোপড় ফ্ল্যাটে এনে মজুত করে তারা। ৯ দিন ধরে টানা অত্যাচার করতে থাকে ফ্ল্যাটে একা থাকা মধ্যবয়সী অনমিত্র বসুর উপর। অনমিত্রবাবুর অভিযোগ, ঘটনার পিছনে দুষ্কৃতীরা অপরিচিত হলেও এর পিছনে তাঁর এক আত্মীয়ের হাত থাকতে পারে। আবার প্রোমোটারেরও নজর ছিল তাঁর সম্পত্তির ওপর।

বেশ কিছুদিন ধরে অনমিত্রবাবু নিখোঁজ থাকায় সন্দেহ হয় প্রতিবেশিদের। মঙ্গলবার রাতে তাঁর ফ্ল্যাট থেকে ৪ সন্দেহভাজন বহিরাগতদের বেরোতে দেখে সন্দেহ আরও দৃঢ় হয়। ৩ জনকে ধরে ফেলেন তাঁরা। ১ জন দুষ্কৃতী পালিয়ে যায়। গুরুতরভাবে জখম অনমিত্র বসুকে চিকিৎসার জন্য পাঠানো হয় নিকটবর্তী হাসপাতালে। পলাতক দুষ্কৃতীর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধৃতদের জেরা করে কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button