Kolkata

জেলে অর্পিতার কাপড় কেচে দিচ্ছে অন্য বন্দিরা

তাঁর ২টি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে। আপাতত তিনিও আর্থিক দুর্নীতির অভিযোগে জেলবন্দি। তবে জেলে বেশ খাতির পাচ্ছেন তিনি।

পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ৫০ কোটি টাকার কাছে উদ্ধার হয়েছে। ২টি ফ্ল্যাট মিলিয়ে টাকা ছাড়াও প্রচুর সোনার গয়না, সম্পত্তির দলিলও পাওয়া গিয়েছে।

এই ঘটনায় আর্থিক দুর্নীতির অভিযোগে অর্পিতাকে গ্রেফতার করে ইডি। এখন তিনি আদালতের নির্দেশে জেল হেফাজতে রয়েছেন। পার্থ চট্টোপাধ্যায়কে রাখা হয়েছে প্রেসিডেন্সি জেলে আর অর্পিতাকে রাখা হয়েছে আলিপুরে মহিলা সংশোধনাগারে।

পার্থ চট্টোপাধ্যায় যেখানে জেলে খাট, ফ্যান বা বই পড়ার অনুমতি বাদ দিয়ে জেলের বাকিদের নিয়ম মানতে বাধ্য হচ্ছেন সেখানে অর্পিতা কিন্তু তুলনামূলকভাবে ভাল আছেন।

অর্পিতাকে যে সব জেলবন্দিদের সঙ্গে রাখা হয়েছে তাদের রেকর্ড ভাল। জেলে বন্দি থাকাকালীন তাদের ব্যবহার খুবই ভাল বলে রেকর্ড রয়েছে। তারা অর্পিতার সঙ্গে গল্প করছে। তাঁকে জেলের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া বা গল্প গুজবের মধ্যে রাখারও চেষ্টা করছে।

এমনকি জেল সূত্রে সংবাদ সংস্থার কাছে খবর, তাঁর জামাকাপড়ও তাঁর সহবন্দিরা কেচে দিচ্ছে। তাঁকে কাপড় কাচতে হচ্ছেনা। তারা চেষ্টা করছে যতটা সম্ভব অর্পিতাকে ভাল রাখার। জেলে এখন গল্প করেই বেশি সময় কাটছে তাঁর।

আপাতত পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে জেলেই থাকতে হচ্ছে। ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন তাঁরা। তাঁদের ফের আদালতের সামনে পেশ করা হবে আগামী ১৮ অগাস্ট। সেখানে তাঁদের জেলের মেয়াদ বৃদ্ধি হলে ফের ফিরতে হবে এই সংশোধনাগারেই। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button