Kolkata

বেসুরো বিজেপি বিধায়কের গলায় মমতার প্রশংসা, প্রধানমন্ত্রীর সমালোচনা

এ কেমন উলটপুরাণ! বিজেপি বিধায়কই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনায় গলা চড়ালেন প্রকাশ্যে। আরও অবাক করে খোলাখুলি প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

পদ্ম শিবিরে এ কিসের ইঙ্গিত? এক বিজেপি বিধায়কের প্রকাশ্য মন্তব্যে কিন্তু বেজায় অস্বস্তিতে পড়েছে বিজেপি। চূড়ান্ত ক্ষোভও তৈরি হয়েছে। হবে নাই বা কেন!

বিজেপি বিধায়ক আশিস দাস খোলাখুলি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনায় মুখ খুলেছেন। ত্রিপুরার সুরমার বিজেপি বিধায়ক কলকাতায় সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রীর সমালোচনা করে বলেন সরকারি সম্পত্তি প্রধানমন্ত্রী বেসরকারি ক্ষেত্রকে বিক্রি করে দিচ্ছেন।

আশিস দাস আরও বলেন, এক সময় প্রধানমন্ত্রী বলতেন তিনি নিজেও খাবেন না, খেতেও দেবেন না। যা এখন একটা প্রহসনে পরিণত হয়েছে বলে সোমবার মন্তব্য করেন আশিস দাস। তাঁর এভাবে খোলাখুলি প্রধানমন্ত্রীর সমালোচনায় বেজায় অস্বস্তিতে পড়েছে বিজেপি।

অস্বস্তির অবশ্য আরও বাকি ছিল। একদিকে বিজেপি বিধায়ক যখন প্রধানমন্ত্রীর সমালোচনা করেন, তেমনই আবার খোলাখুলি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও করেন।

ভবানীপুরে মমতার রেকর্ড ভোটে জয়ের জন্য তাঁকে অভিনন্দন জানানোর পাশাপাশি বিজেপি বিধায়ক বলেন, অনেক মানুষ ও সংগঠন চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়ই প্রধানমন্ত্রী হোন। তিনি ভারতের এক জনপ্রিয় নেত্রী হয়ে উঠেছেন।

আশিস দাস আরও জানান তাঁর মঙ্গলবার কালীঘাটে কিছু কাজ রয়েছে। কী কাজ? সে কাজ রাজনৈতিক না নিছক পুজো দেওয়া তা অবশ্য পরিস্কার করেননি আশিসবাবু।

তবে রাজনৈতিক মহলে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল ত্রিপুরায় তাদের পায়ের তলার মাটি মজবুত করতে নেমে পড়েছে। সেই লড়াইয়ে ইতিমধ্যেই শামিল হয়েছেন সন্তোষমোহন দেবের কন্যা সুস্মিতা দেব।

এবার কি তবে বিজেপিতে ভাঙন ধরিয়ে দিতেও ঘুঁটি তৈরি করে ফেলেছে তৃণমূল? যা হয়তো বিজেপির রাতের ঘুম কেড়ে নিতে পারে। অন্তত বিজেপি বিধায়ক আশিস দাসের বেসুরো মন্তব্য তেমন ইঙ্গিতই বহন করছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button