Kolkata

রাজ্যে দৈনিক সংক্রমণ একই জায়গায়, সুস্থতার হার বাড়ল

রাজ্যে দৈনিক সংক্রমণ গত ২-৩ দিনের ধারা বজায় রাখল। তবে সুস্থতার হার বেড়েছে।

কলকাতা : রাজ্যে করোনা সংক্রমণ ২ হাজার পার করেছিল আগেই। তারপর গত ৩ দিন ধরে তা ওই একই জায়গা ধরে রেখেছে। যেটা উল্লেখযোগ্য সেটা হল নমুনা পরীক্ষা কিন্তু বাড়ছে। সংক্রমণ রয়েছে একই জায়গায়। যা একটু হলেও ভাল লক্ষ্মণ। গত একদিনে রাজ্যে সংক্রমিত হয়েছেন ২ হাজার ২১৬ জন। ১৫ হাজার ৪৮৫টি নমুনা পরীক্ষা করে এই সংখ্যা পাওয়া গিয়েছে। যার হাত ধরে রাজ্যে মোট সংক্রমণ গিয়ে ঠেকল ৫৩ হাজার ৯৭৩ জনে।

রাজ্যে সংক্রমণের পাশাপাশি মৃত্যুও হচ্ছে প্রতিদিন। তবে দৈনিক মৃত্যুও একটা জায়গায় ঘোরাফেরা করছে। নামছে না। গত একদিনে রাজ্যে মৃত্যু হয়েছে ৩৫ জনের। যারফলে রাজ্যে মোট করোনায় মৃতের সংখ্যা গিয়ে দাঁড়াল ১ হাজার ২৯০ জনে। গত একদিনে যে ৩৫ জনের করোনায় মৃত্যু হয়েছে তার মধ্যে কলকাতার ১৬ জন, উত্তর ২৪ পরগনার ৬ জন, হাওড়ার ৩ জন, দক্ষিণ ২৪ পরগনার ৩ জন, জলপাইগুড়ির ৩ জন, কোচবিহারের ১ জন, উত্তর দিনাজপুরের ১ জন, হগলির ১ জন রয়েছেন। উল্লেখ্য এই প্রথম কোচবিহারে করোনায় কারও প্রাণ গেল।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

সংক্রমণ ও মৃত্যুর পাশাপাশি রাজ্যে বহু মানুষ প্রতিদিন সুস্থ হয়ে উঠছেন। গত একদিনে রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৮৭৩ জন। ফলে রাজ্যে মোট করোনামুক্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৩৩ হাজার ৫২৯ জন। সুস্থতার হার এদিন আরও একটু বেড়েছে। দাঁড়িয়েছে ৬২.১২ শতাংশে। — রাজ্যসরকারের স্বাস্থ্য দফতরের দৈনিক বুলেটিন-এর সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *