Kolkata

রাজ্যে একদিনে রেকর্ড সংক্রমণ, আক্রান্ত ৭৪৩

রাজ্যে একদিনে রেকর্ড উচ্চতা ছুঁয়ে ফেলল সংক্রমণ। গত একদিনে ৭৪৩ জন করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েছেন।

কলকাতা : রাজ্যে এবার একদিনে সংক্রমণ ৭০০-র গণ্ডি পার করে পৌঁছে গেল প্রায় সাড়ে ৭০০-র দরজায়। ২৪ ঘণ্টায় এতজন সংক্রমিতের খোঁজ এ রাজ্যে আগে পাওয়া যায়নি। রাজ্যে শনিবার সকাল ৯টা পর্যন্ত পাওয়া তথ্যের ভিত্তিতে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৪৩ জন। যার হাত ধরে একদিনের ব্যবধানে ২০ হাজারি গণ্ডি থেকে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২১ হাজারে পৌঁছে গেল। রাজ্যে এখন মোট করোনা সংক্রমিতের সংখ্যা ২১ হাজার ২৩১ জন।

রাজ্যে করোনা পরীক্ষা বাড়ার সঙ্গে তাল মিলিয়ে সামনে আসছে সংক্রমিতের সংখ্যা বৃদ্ধি। ১১ হাজার ৪৩টি নমুনা পরীক্ষা করে ৭৪৩ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। সংক্রমণের রেকর্ড বৃদ্ধির পাশাপাশি রাজ্যে করোনায় মৃত্যুও বাড়ছে। রাজ্যে এদিন রেকর্ড সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে করোনায়। একদিনে এখনও ১৯ জনের প্রাণ কাড়তে পারেনি করোনা। এদিন পারল। ফলে রাজ্যে মোট করোনায় মৃতের সংখ্যা পৌঁছে গেল ৭৩৬-এ।

সংক্রমণ ও মৃত্যুর পাশাপাশি অনেকে সুস্থ হয়ে বাড়িও ফিরছেন। গত একদিনে ৫৯৫ জন সুস্থ হয়ে ফিরেছেন। যার ফলে এদিন ১৪ হাজার পার করল এ রাজ্যে করোনামুক্ত মানুষের সংখ্যা। রাজ্যে এখন মোট সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ১৪ হাজার ১৬৬ জন। সুস্থতার হার ৬৬.৭২ শতাংশ। যা এই বাড়তে থাকা সংক্রমণের দুশ্চিন্তার মধ্যেও কিছুটা স্বস্তির খবর। — রাজ্যসরকারের স্বাস্থ্য দফতরের দৈনিক বুলেটিন-এর সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button