Kolkata

করোনা সংক্রমণের শিকার মন্ত্রী সুজিত বসু

রাজ্য মন্ত্রিসভার অন্যতম মুখ সুজিত বসু করোনা সংক্রমণের শিকার হয়েছেন। আপাতত তিনি তাঁর স্ত্রী ও তাঁদের পরিচারিকা হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

কলকাতা : আম্ফান আছড়ে পড়ার পরও তাঁকে যথেষ্ট সক্রিয় অবস্থায় দেখতে পাওয়া গিয়েছে। তিনি রাজ্যের দমকলমন্ত্রীও। রাজ্য মন্ত্রিসভার অন্যতম মুখ। তিনিই অবশেষে করোনা সংক্রমণের শিকার হলেন। দমকলমন্ত্রী সুজিত বসুর করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। তাঁর স্ত্রী ও এক পরিচারিকাও করোনা পজিটিভ। সুজিতবাবু সংবাদ সংস্থা আইএএনএস-কে ফোনে জানিয়েছেন, আপাতত ভাল আছেন। হোম কোয়ারেন্টিনে আছেন।

সুজিতবাবু জানিয়েছেন তিনি এবং তাঁর স্ত্রী ভাল আছেন। তবে বাড়িতেই আইসোলেশনে। তাঁর সন্তানরা ভাল আছেন। তাঁদের যেহেতু কোভিড পাওয়া যায়নি তাই তাঁদের আপাতত অন্যত্র রাখা হয়েছে। সুজিতবাবুর ধারণা তাঁদের বাড়িতে যে পরিচারিকা রয়েছেন তাঁর করোনা পজিটিভ পাওয়া যায়। তাঁর থেকেই তাঁদের করোনা সংক্রমণ হয়ে থাকতে পারে।

মমতা মন্ত্রিসভার সুজিত বসুই প্রথমজন যিনি করোনা সংক্রমণের শিকার হলেন। করোনা ছড়ানোর পর বিভিন্ন জায়গায় ত্রাণ বিলিতে তাঁকে দেখা গিয়েছে সক্রিয় ভূমিকায়। আম্ফানের পর গাছ সরানো নিয়েও তাঁর ভূমিকা ছিল যথেষ্ট সক্রিয়। রাস্তায় নেমে কাজ করছিলেন। আপাতত এমন এক সক্রিয় মন্ত্রীকে থাকতে হবে কোয়ারেন্টিনে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close