Kolkata

রাজ্যে করোনার শিকার আরও ১

পশ্চিমবঙ্গে করোনার শিকার বাড়ল। সংখ্যা দাঁড়াল ১০-এ। তিনি সল্টলেকের কাছে নয়াবাদ এলাকার বাসিন্দা। ৬৫ বছরের ওই বৃদ্ধকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শ্বাসকষ্ট রয়েছে। চিকিৎসকেরা তাঁর দিকে কড়া নজর রাখছেন। ওই বৃদ্ধ কিছুদিন আগে মেদিনীপুরে গিয়েছিলেন একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বলে জানতে পারা গেছে।

যে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে তিনি মেদিনীপুরের এগরায় গিয়েছিলেন সেখানে অনুষ্ঠানে বিদেশ থেকে আসা কেউ উপস্থিত ছিলেন কিনা বা কারা কারা নিমন্ত্রিত ছিলেন, এসবই তৎপরতার সঙ্গে খোঁজ নিচ্ছে পুলিশ। রাজ্যে এরফলে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল। তাও দেশ জোড়া লকডাউনের মধ্যেই। এছাড়াও রাজ্যে যাঁরাই এসেছেন বাইরে থেকে তাঁদের দিকে কড়া নজর রাখছে প্রশাসন।

করোনাকে রুখতে রাজ্য সরকার থেকে কেন্দ্র সরকার সব তরফ থেকেই বারবার সাধারণ মানুষকে অনুরোধ করা হচ্ছে তাঁরা যেন বাড়িতে থাকেন। বাইরে বার না হন। করোনা চেনকে ভেঙে দিতে এটাই একমাত্র পথ। যেভাবে ইউরোপের কিছু দেশে বা ইরান বা আমেরিকায় করোনা ছড়িয়ে পড়েছে তাতে ভারতকে সেই ছড়িয়ে পড়ার হাত থেকে রক্ষা করতে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে কেন্দ্র ও রাজ্য সরকার।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button