S M H Mirza
সিবিআই হেফাজতে এসএমএইচ মির্জা, ছবি - আইএএনএস

মুকুল রায়কে টাকা দিয়েছিলেন, সিবিআইকে জানালেন মির্জা

বিজেপি নেতা মুকুল রায়কে তাঁর ফ্ল্যাটে টাকা দিয়েছিলেন তিনি। এমনই সিবিআইয়ের কাছে স্বীকার করলেন নারদকাণ্ডে ধৃত প্রাক্তন পুলিশ কর্তা এসএমএইচ মির্জা। রবিবার তাঁকে নিয়ে মুকুল রায়ের এলগিন রোডের ফ্ল্যাটে যান সিবিআই আধিকারিকরা। সেখানে ঘটনার পুনর্নির্মাণ করা হয়। কোন তলায় বসে তিনি মুকুল রায়কে টাকা দেন তা সিবিআই আধিকারিকদের জানান মির্জা। মির্জা যে মুকুল রায়কে টাকা দেওয়ার কথা স্বীকার করেছেন তা জানিয়েছেন সিবিআই কর্তারা। তাঁরা জানিয়েছেন টাকা লেনদেন ফ্ল্যাটের যেখানে বসে হয় তার বিস্তারিত ভিডিওগ্রাফি করা হয়।

মুকুল রায় অবশ্য সাফ জানিয়েছেন তিনি টাকা নেননি। এদিন ফের একবার নারদকাণ্ডে দেখানো ফুটেজের বিষয়টি সামনে আনেন তিনি। বলেন, ওই ছবিতে কোথাও তাঁকে টাকা নিতে দেখা যায়নি। এটা তাঁর বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর করা ষড়যন্ত্র বলে দাবি করেন তিনি। এদিকে মুকুল রায়ের ফ্ল্যাটে ঢোকার অনুমতি তাঁর কাছ থেকে নিয়েই তাঁরা এদিন ফ্ল্যাটে ঢোকেন বলে জানিয়েছেন সিবিআই কর্তারা।

নারদকাণ্ডে রাজ্যের অনেক মন্ত্রীকে টাকা নিতে দেখা যায়। তারই তদন্ত চলছে। এক্ষেত্রে সিবিআই যথেষ্ট তৎপর এখন। তদন্ত গতি পেয়েছে। এদিকে বিরোধী দলগুলি কিন্তু দাবি করছেন এই শুরু। সবে মির্জা গ্রেফতার হয়েছেন। এবার অনেকেই হবেন। কে কে গ্রেফতার হন সেদিকেই এখন চেয়ে আছেন তাঁরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *